ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:২১
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী জেলা ছাত্র কল্যাণের নবীন বরণ ও প্রবীণ বিদায়

ইবি প্রতিনিধি, কুষ্টিয়া
আগস্ট ২৫, ২০২২ ৮:৪৫ অপরাহ্ণ
পঠিত: 99 বার
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) রাজশাহী জেলা ছাত্র কল্যাণ সমিতির আয়োজনে নবীন বরণ ও প্রবীণ বিদায়-২০২২ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল ১১টার ক্যাম্পাসস্থ শেখপাড়া বাজারের (এস এফ সি রেস্টুরেন্টে) এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা কল্যাণ সমিতির সভাপতি রিজওয়ান আল হাসিব তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ও আইসিটি বিভাগের অধ্যাপক ড. আশেক রায়হান মাহমুদ।

সমিতির সহ-সাংগঠনিক সম্পাদক আকিল আখতাব রেজোয়ানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সাধারণ সম্পাদক মির্জা আল-তাহলীল লিখন, সাবেক সভাপতি খন্দকার খাদিজা ইয়াসমিন ইতি, সাবেক সহ-সভাপতি অনি আতিকুর রহমান, এসএম রাকিবুল হাসান, শামীম উদ্দীন প্রমুখ।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ ও প্রবীণ সদস্যদের মাঝে বিদায়ী সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. আশেক রায়হান মাহমুদ বলেন, তোমরা সকলেই একটি সুন্দর স্বপ্ন নিয়ে এতদূর পড়তে এসেছো। সেই স্বপ্নকে সামনে রেখেই নিজেদের লেখাপড়া ও অন্যান্য কার্যক্রম পরিচালিত করবে। ভালো ছাত্র হওয়ার পাশাপাশি ভালো মানুষ হিসেবেও গড়ে উঠবে। মনে রাখবে, তোমাদের সফলতায় রাজশাহী জেলা তথা দেশের সফলতা। করোনা মহামারীর কারণে দীর্ঘদিন কোনো প্রোগ্রাম হয়নি। নতুন কমিটির মাধ্যমে এমন একটি চমৎকার আয়োজনের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি এবং তোমাদের সকলের সফলতা কামনা করি।

সাধারণ সম্পাদক মির্জা আল – তাহলীল লিখন বলেন, রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতিকে গতিশীল করতে আমরা বেশ কিছু পদক্ষেপ নিয়েছি। আগামীতে বৃক্ষরোপন কর্মসূচি, ক্যাম্পাস পরিষ্কার, পথশিশুদের নিয়ে ক্যাম্পেইন, ব্লাড ক্যাম্পেইনিং, বিভিন্ন প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে সংগঠনকে আমরা সবার সহযোগীতার মাধ্যমে গতিশীল করে তুলবো।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে আসসাকুর সিয়াম, আলফি, আজিজুর, রাফি, গালিব, শাফী, ওয়ালীউল্লাহ, সৌরভ আল-আমিনসহ প্রায় শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।