ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:৫৪
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের শরণখোলায় পানিতে ডুবে ২ বোনের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি
আগস্ট ২৬, ২০২২ ৫:৫৯ অপরাহ্ণ
পঠিত: 49 বার
Link Copied!

বাগেরহাটের শরণখোলায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ আগস্ট) জুমার নামাজের সময় উপজেলার মধ্য নলবুনিয়া গ্রামের নওয়াব চৌধুরীর বাড়ির পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন, মধ্য নলবুনিয়া গ্রামের ভ্যান চালক রহিম হাওলাদারের মেয়ে রুবি আক্তার (০৭) এবং রাফিয়া আক্তার (০৪)।

নিহতের বাবা রহিম হাওলাদার বলেন, জুমার নামাজ শেষে বাড়ি ফিরে দুই মেয়েকে না দেখে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকি। এক পর্যায়ে প্রতিবেশী নওয়াব চৌধুরীর বাড়ির পুকুরে দুই মেয়েকে ভাসমান অবস্থায় পাই। পরে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নিয়াজ মাহমুদ ফয়সাল বলেন, দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরীক্ষা নিরীক্ষা শেষে তাদের মৃত ঘোষণা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।