ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:৫২
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরের রায়পুরে গৃহকর্মীর লাশ উদ্ধার

মোঃ তারেক মাহমুদ, লক্ষ্মীপুর
আগস্ট ২৭, ২০২২ ৭:১১ অপরাহ্ণ
পঠিত: 62 বার
Link Copied!

আজ শনিবার সকাল ৯ ঘটিকায় লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায় ব্যবসায়ী নুরুল আমিনের বহুতল ভবনের বাসা থেকে পান্না আক্তার মনি (২৫) নামে একগৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রায়পুর থানার পুলিশ। মৃত পান্না আক্তার রায়পুরের চরপাতা গ্রামের কাজি উদ্দিন হাওলাদার বাড়ির আবদুল হামিদের মেয়ে।

রায়পুর উপজেলার বাসটার্মিনালের পাশে দক্ষিন দেনায়েতপুর এলাকার ব্যবসায়ী নুরুল আমিনের বাসায় এমন ঘটনা ঘটে। পান্না ঐ বাসায় গৃহকর্মীর কাজ করত।

ব্যবসায়ী নুরুল আমিন বলেন, আজ সকালে আমার পরিবারের সদস্যরা পান্নার লাশ তার কক্ষে ফ্যানের সাথে ঝুলতে দেখে। পরে আমরা থানা পুলিশকে খবর দিই। এটি আত্মহত্যা। মেয়েটি তার যশোর শহরের বাসিন্দা প্রেমিকের সাথে সমস্যা ছিল। সাত বছর সম্পর্কের পর বিয়ে না করার সিদ্ধান্ত হলে অভিমানে মনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।এছাড়া কোন সমস্যা ছিলনা।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শিপন বড়ুয়া বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । আমরা প্রাথমিকভাবে একে আত্মহত্যা বলে ধারণা করছি। নিহত কাজের মেয়ের ভাই রিপন হোসেন বাদি হয়ে সাধারন ডায়রি করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।