ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪২
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রীকে উত্যক্তের অপরাধে যৃুবককে ৬ মাসের কারাদন্ড

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
আগস্ট ৩০, ২০২২ ১:৪৯ অপরাহ্ণ
পঠিত: 121 বার
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে এক ছাত্রীকে উত্যক্তের অপরাধে এমদাদুল হক রাতুল (২২) নামে এক যুবককে আটক করে কটিয়াদী মডেল থানার পুলিশ। সোমবার ২৯ আগষ্ট বিকালে উপজেলার লোহাজুরী ইউনিয়নের পাইকান ব্রীজ সংলগ্ন এলাকা থেকে প্রথমে তাকে আটক করা হয়।

পরে রাতে থানায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালত বসিয়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে। সাজাপ্রাপ্ত রাতুল লোহাজুরী ইউনিয়নের দশপাখি গ্রামের বাদল মিয়ার ছেলে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, লোহাজুরী ইউনিয়নের একাদশ শ্রেণীর এক ছাত্রীকে রাতুল প্রায়ই উত্যক্ত করত। ছাত্রীর অভিযোগের প্রেক্ষিতে লোহাজুরী ইউনিয়নের পাইকান ব্রিজ এলাকায় ছদ্মবেশে কটিয়াদী মডেল থানার ওসি শাহাদত হোসেনের নেতৃত্বে একটি দল এবং কটিয়াদী উপজেলার নির্বাহী অফিসার খানজাদা শাহরিয়ার বিন মান্নান নিজ টিমসহ ওঁত পেতে ছিলেন। বিকেল ৪ টার দিকে ছাত্রী ব্রিজটি অতিক্রমকালে অভিযুক্ত রাতুল তাকে উত্যক্ত করতে গেলে সে হাতেনাতে ধৃত হয়। এরপর ভ্রাম্যমান আদালতের সামনে সে দোষ স্বীকার করে। আদালত তাকে ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার খানজাদা শাহরিয়ার বিন মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতুল দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে উত্যক্ত করে আসছিল। অভিযোগ পেয়ে আজ অভিযান চালিয়ে হাতেনাতে তাকে আটক করে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এসএম শাহাদাত হোসেন বলেন,ছাত্রীকে উত্যক্তের সময় ছদ্মবেশে পুলিশের একটি টিম অবস্থান নেই। পরে হাতেনাতে তাকে আটক করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।