ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:২১
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর সমাধিতে ডোমার উপজেলা আ”লীগের শ্রদ্ধা নিবেদন

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি
আগস্ট ৩০, ২০২২ ৫:৪৯ অপরাহ্ণ
পঠিত: 49 বার
Link Copied!

গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি ও মাজারে নীলফামারীর ডোমার উপজেলা শাখা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে আজ।

মঙ্গলবার (৩০শে আগস্ট) দুপুর ২টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ডোমার উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মো. মনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মনজুরুল হক চৌধুরী’র নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা।

এসময় আরও উপস্থিত ছিলেন, ডোমার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক করিমুল ইসলাম, আরমিন আক্তার জাহান, যুগ্ম-সাধারণ সম্পাদক সহিদ আহম্মেদ শান্তু, আব্দুল মালেক সরকার, আসমা সিদ্দিকা বেবী, সাংগঠনিক সম্পাদক গণেশ কুমার আগরওয়ালা, মতিউর রহমান রুবেল, মঞ্জুরুল ইসলাম নাহিদ, দপ্তর সম্পাদক সাজ্জাদুল ইসলাম শুভ, যুব ও ক্রীড়া সম্পাদক শাহাদ শাহীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম আহম্মেদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রাসেল রানা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মজিনুর রহমান মজনু, সাংস্কৃতিক সম্পাদক শিল্পী আক্তার বানু প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, সুপ্রিমকোর্টের আইনজীবী এ্যাড. নাহার সুলতানা জলী, বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা মফিজুল ইসলাম, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক এবং জেলা আওয়ামী লীগ সদস্য সরকার ফারহানা আখতার সুমি, বোড়াগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনছুর আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, গোমনাতী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ কবির দুলু, জোড়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এহতেশামুল হক, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি জাবেদুল ইসলাম সানবীম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম, কলেজ ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনির প্রমূখ।

সমাধি প্রাঙ্গনে নেতা-কর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর সহ সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় কবর জিয়ারত করেন।

উল্লেখ্য, গত ৩১শে জুলাই দীর্ঘ নয় বছর পর ত্রি-বার্ষিক সম্মেলন শেষে উপজেলা আওয়ামী লীগের ১৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ। এতে সভাপতি পদে এ্যাডভোকেট মনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পদে মনজুরুল হক চৌধুরী নির্বাচিত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।