ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:১৩
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে ধর্ষনের অভিযোগে মামলা, গ্রেফতার ৪

গাজী মো: গিয়াস উদ্দিন বশির, ঝালকাঠি
আগস্ট ৩১, ২০২২ ২:১৮ অপরাহ্ণ
পঠিত: 35 বার
Link Copied!

ঝালকাঠির নলছিটিতে নাবালিকাকে ধর্ষন ও ধর্ষনের সহায়তার অভিযোগে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে এক নাবালিকা নারী। ভুক্তভূগীর বাড়ি ঢাকার কেরানিগঞ্জে।

আসামীরা হলো, বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার মোতালেব সিকদারের ছেলে মোঃ মোজাফফর সিকদার (৪৮), একই থানার মতিউর রহমানের ছেলে মোঃ আরিফ হোসেন (৩০), মোসাঃ শাহিদা বেগম (৪৫) স্বামী মোঃ লিটন হাওলাদার, মোসাঃ আসমা বেগম (৪২) স্বামী মোঃ লিটন হাওলাদার ও ঝালকাঠি জেলার নলছিটি এলাকার বেলাল হাওলাদারের ছেলে মোঃ রাসেল হাওলাদার (৩৫)।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রামের শাহিদা বেগমের সাথে ঢাকায় থাকাকালীন সময়ে ঐ বালিকার সাথে একটি সম্পর্ক গড়ে উঠে তারই সুবাধে গত ২৯ আগস্ট শাহিদার বাসায় মেয়েটি বেড়াতে আসে। ঐদিন বিকেলে আসামীরা তাকে অনৈতিক কাজের জন্য টাকার প্রলোভন দেখায় তাঁতে সে রাজি না হলে এক পর্যায়ে তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষন করে।

এ ব্যাপারে নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঃ আতাউর রহমান জানান, উক্ত ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা করা হয়েছে। ইতিমধ্যে চারজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে। বাকি একজনকে গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।