ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:১৫
আজকের সর্বশেষ সবখবর

ববিতে সেইভ ইয়ুথের পূর্নাঙ্গ কমিটি প্রকাশ

ববি প্রতিনিধি
আগস্ট ৩১, ২০২২ ২:৩৪ অপরাহ্ণ
পঠিত: 94 বার
Link Copied!

বরিশাল বিশ্ববিদ্যালয় (সেইভ স্টুডেন্ট এগেইনস্ট ভায়োলেন্স এভরিহেয়ার) ইয়ুথ এর ২০২১-২০২২ এর নতুন পূর্নাঙ্গ কমিটি প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার (৩০ আগস্ট) সেইভ ইয়ুথের ন্যাশনাল মডারেটর ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আইনুল ইসলাম এ কমিটির অনুমোদন দেন।

নবনিযুক্ত চাপ্টার মডারেটর হিসাবে নিযুক্ত হয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোঃসোহেল রানা এবং কো-চাপ্টার মডারেটর সহকারী অধ্যাপক মনিরা আক্তার। সেইভ ইয়ুথের পূর্নাঙ্গ কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আমিনা ইয়াসমিন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শুভ সমাদ্দার।

এছাড়াও টিম লিড, ইয়ুথ ডিসএবিলিটি এন্ড ইনক্লুসন লরিতা সঞ্চিতা কো-টিম লিড, ইয়ুথ ডিসএবিলিটি এন্ড ইনক্লুসন উম্মে হাফসা, টিম লিড, ইয়ুথ ভয়েস মোমিন ইউ আহমেদ, কো-টিম লিড, ইয়ুথ ভয়েস নুসরাত জাহান, টিম লিড, ইয়ুথ এমপ্লয়াবিলিটি আয়েশা সিদ্দিকা, কো-টিম লিড, ইয়ুথ এমপ্লয়াবিলিটি গোলাম রাব্বানী মারুফ, টিম লিড, কানেক্টিং ডটস মোসম্মৎ তাসরিফা আক্তার, কো-টিম লিড, কানেক্টিং ডটস আসিফা মিজান, টিম লিড,ইভেন্ট এন্ড আউটরিচ উৎসব সরকার কো- টিম লিড,ইভেন্ট এন্ড আউটরিচ জান্নাতুল রতনা, টিম লিড, ইয়ুথ মিডিয়া মাসুম মাহমুদ, কো-টিম লিড, ইয়ুথ মিডিয়া ফয়সাল মাহমুদ, টিম লিড,সি লিডস জান্নাতুল ফেরদৌস ইভা কো-টিম লিড,সি লিডস – উপমা দত্ত, টিম লিড, ক্যাম্পাস রিসিলিয়েন্স রুবেল কো-টিম লিড, ক্যাম্পাস রিসিলিয়েন্স ওয়াহিদুর রহমান টিম লিড,ইয়াং মাইন্ডস সাবেকুন্নাহার ইকরা, কো-টিম লিড,ইয়াং মাইন্ডস এস এম সাখাওয়াত শ্রাবন, টিম লিড, ইয়ুথ ডেমোক্রেসি মানস কান্তি রায়, কো-টিম লিড,ইয়ুথ ডেমোক্রেসি মোঃ আলিফ রহমান ফাহাদ।

উল্লেখ্য যে ইয়ুথ একটি গবেষনাধর্মী সংগঠন।সকল ধরনের সহিংসতা, বৈষম্য, গুজব, ঘৃনাকে প্রতিরোধ করা এবং শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা বিস্তারে বিভিন্ন ধরনের কাজ করে থাকে। শিক্ষার্থীদের যোগাযোগ দক্ষতা ও নেতৃত্বগুন বিকশিত করা এর অন্যতম মূল লক্ষ্য। ফেলোশিপ প্রোগ্রাম, ইন্টার্নশিপ প্রোগ্রাম এর মাধ্যমে শিক্ষার্থীদের গবেষনায় আগ্রহী করা পাশাপাশি বিভিন্ন সচেতনামূলক কাজের মাধ্যমে সুন্দর মনন বিকাশে সেইভ ইয়ুথ কাজ করে যাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।