ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:৪২
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে সাবেক যুবলীগ নেতাসহ ৩ জন গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২০, ২০২২ ৫:১৬ অপরাহ্ণ
পঠিত: 65 বার
Link Copied!

চট্টগ্রামের পটিয়ার আমজুরহাট এলাকায় দুর্বৃত্তদের গুলিতে যুবলীগের সাবেক দুই নেতাসহ তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত ১২টার দিকে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন- পটিয়া পৌর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. জমির উদ্দিন (৪২), হাইদগাঁও ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম (৩৫) ও সাবেক ছাত্রলীগ নেতা মো. ইকবাল হোসেন (৪০)।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকের রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাতে পটিয়া থেকে গুলিবিদ্ধ অবস্থায় তিনজনকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। চিকিৎসক তাদের ২৪ নম্বর সার্জারি ওয়ার্ডে ভর্তি দেন। বর্তমানে তারা আশঙ্কামুক্ত।

গুলিবিদ্ধ তিন জনকে হাসপাতালে নিয়ে আসা আনোয়ার বলেন, এক মুক্তিযোদ্ধাকে ইফতার পার্টির দাওয়াত দিয়ে আসার পথে সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। তিনি দাবি করেন, পরিকল্পনা করেই তাদের ওপর হামলা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।