ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:৫৮
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে এক মাদকাসক্তের ছুরিকাঘাতে যুবক নিহত

মোঃ মেহেদী হাসান, ঝিনাইদহ প্রতিনিধি
সেপ্টেম্বর ৫, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
পঠিত: 76 বার
Link Copied!

ঝিনাইদহের কোটচাঁদপুরে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে সবুজ হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে কোটচাঁদপুর সরকারি মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে। নিহত সবুজ হোসেন শহরের হাইস্কুলপাড়ার আব্দুর রহিমের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আলমসাধু চালক সবুজ স্কুলের পাশের একটি দোকানে বসে চা পান করছিলেন। এ সময় শহরের সলেমানপুর দাসপাড়া এলাকার শামছুদ্দিন মিয়ার ছেলে আলম হোসেন সেখানে গিয়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। সেখান থেকে তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোটচাঁদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যাকারী আলম মাদকাসক্ত। দীর্ঘদিন ধরে তিনি মাদকসেবন করে আসছেন। এতে কিছুটা মানসিক প্রতিবন্ধী হয়ে পড়েছেন। ঘটনার পর তিনি পালিয়েছেন। তাকে গ্রেপ্তারে আমরা অভিযান চালাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।