ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:৫৫
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে সার না পেয়ে সড়ক অবরোধ করল কৃষকরা

জামালপুর প্রতিনিধি
সেপ্টেম্বর ৫, ২০২২ ৬:৩৭ অপরাহ্ণ
পঠিত: 26 বার
Link Copied!

জামালপুর সদর উপজেলার নান্দিনায় সার না পেয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন কয়েকশ কৃষক। সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে নান্দিনা বাজার এলাকায় জামালপুর-ময়মনসিংহ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন তারা।

খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, সদর উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা ইয়াসমিন ও সদর থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

কৃষকদের অভিযোগ, নান্দিনা বাজারে মেসার্স শাহজাহান অ্যান্ড ব্রাদার্সের মালিক বিসিআইসির ডিলার হায়দার আলী আজ সকাল থেকে ইউরিয়া সার বিক্রি করবেন শুনে কয়েকটি এলাকার কৃষক সারের জন্য হুমড়ি খেয়ে পড়েন। কৃষি অফিসের কর্মকর্তা না পৌঁছা পর্যন্ত সার বিক্রি করা হবে না বললে উপস্থিত কয়েকশ কৃষক বিক্ষোভ করেন। জামালপুর-ময়মনসিংহ সড়কের ওপর বিক্ষোভ করায় এ সময় অন্তত আধাঘণ্টা এই সড়কে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে।

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান জানান, খবর পেয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন এবং তিনি উপস্থিত থেকে কৃষকদের মাঝে সার বিতরণ করেন। সারের কোনো ঘাটতি নেই বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।