ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:৩৭
আজকের সর্বশেষ সবখবর

ডোমারের পালস্ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার অনির্দিষ্টকালের জন্য বন্ধের নির্দেশ

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি
সেপ্টেম্বর ৬, ২০২২ ৮:০৮ অপরাহ্ণ
পঠিত: 74 বার
Link Copied!

নীলফামারীর ডোমার উপজেলা শহরে অবস্থিত ‘পালস্ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার’ এর সেবাদান কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। প্রতিষ্ঠানটিতে পর্যাপ্ত চিকিৎসক, নার্স না থাকা ও নিবন্ধন নবায়ন না করায় বন্ধের নির্দেশ দেয় অভিযানকারী দল।

মঙ্গলবার (৬ই সেপ্টেম্বর) দুপুরে উপজেলা শহরের বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত পালস্ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন—ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রমিজ আলম।

এসময় আরও উপস্থিত ছিলেন—ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রায়হান বারী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (ডিজিজ কন্ট্রোল) ডা. মো. মনিরুজ্জামান রুকু, স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. আল-আমিন রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের পেশকার ও অফিস সহকারী মশকুরুল করিম প্রমূখ সহ স্বাস্থ্য সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ, ডোমার থানা পুলিশ, আনসার বাহিনীর সদস্যবৃন্দ।

জানা যায়, অভিযোগের প্রেক্ষিতে স্বাস্থ্যসেবা প্রদানকারী পালস্ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে এসে পর্যাপ্ত চিকিৎসক, নার্স না পেয়ে সন্তোষজনক না হওয়ায় এবং প্রতিষ্ঠানটির নিবন্ধন নবায়ন না করায় পরবর্তী নির্দেশ না দেওয়া অব্ধি বন্ধ রাখার সিদ্ধান্ত দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।