ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:৩২
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে সাংবাদিক লাঞ্ছিতের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি
সেপ্টেম্বর ৭, ২০২২ ৬:১২ অপরাহ্ণ
পঠিত: 24 বার
Link Copied!

রাজশাহীতে এটিএন নিউজের লাইভ চলাকালে সাংবাদিক বুলবুল হাবিব ও ক‍্যামেরাপার্সন রুবেলকে মারপিটের প্রতিবাদে এবং হামলাকারী (বিএমডিএর) অসাধু কর্মকর্তাদের শাস্তির দাবিতে নীলফামারীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে নীলফামারী চৌরঙ্গী মোড়ে নীলফামারী প্রেসক্লাবের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নীলফামারী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি নিখিল রায় ভূবনের সভাপতিত্বে ও এনটিভির জেলা প্রতিনিধি নুর আলমের সঞ্চলনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, নীলফামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সবুজ, সহ-সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম সিয়াম, এটিএন নিউজের প্রতিনিধি মিল্লাদুর রহমান মামুন, , এসএ টিভির মাহবুবুর রহমান মনি, দীপ্ত টিভির ইয়াছিন সিথুন, চ্যানেল ২৪ এর রায়হান সবুক্তগিন প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন নীলফামারী প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি হামিদুল্লাহ সরকার, নিউজ24 এর আব্দুর রশিদ শাহ, দৈনিক জনতার এন.এম হামিদী ও নীলকথার নূরে আলম বাবুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, রাজশাহী বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএর) অসাধু কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা সরকারের নতুন সমায়সূচি অনুযায়ী সকাল ৮টায় অফিস আসেন না। এ দৃশ্য সরাসরি সম্প্রচার লাইভ করা হচ্ছিল বেসরকারি টেলিভিশন চ‍্যানেল এটিএন নিউজে এতে ক্ষিপ্ত হয়ে সাংবাদিক ও ক‍্যামেরাপার্সনের ওপর হামলা চালানো হয়েছে। ভেঙ্গে ফেলা হয়েছে ক‍্যামেরা ও বুম। ক‍্যামেরা ভেঙ্গে ফেলার কারনে এটিএন নিউজের লাইভ বন্ধ হয়ে যায়। এ ন‍‍্যাক্কারজনক ঘটনায় বিএমডিএর অসাধু কর্মকর্তাদের কঠিন শাস্তির দাবি জানান বক্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।