ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৫৪
আজকের সর্বশেষ সবখবর

ডোমারে গাঁজাসহ মাদক বিক্রেতা আটক, তিন মাসের জেল

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি
সেপ্টেম্বর ১০, ২০২২ ২:১১ অপরাহ্ণ
পঠিত: 36 বার
Link Copied!

নীলফামারীর ডোমারে গাঁজা সহ আব্দুল হক টুরু (৪৫) নামের এক মাদক বিক্রেতাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং জরিমানা করা হয়েছে। আটককৃত আব্দুল হক (টুরু) ডোমার পৌরসভার ছোটরাউতা এলাকার মৃত ইউনুস আলীর পুত্র।

শুক্রবার (৯ই সেপ্টেম্বর) সকালে উপজেলার বাসস্ট্যান্ড এলাকা থেকে ৭টি পুরিয়া গাঁজা সহ আব্দুল হক টুরু (৪৫) কে আটক করা হয়। পরে, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রমিজ আলম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০০ টাকা জরিমানা করেন।

এ বিষয়ে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাসস্টান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। এরপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬ (২১) ধারায় তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। দুপুরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।