ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:৩০
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির সভাপতি জান্নাত, সম্পাদক ইরানী

ইবি প্রতিনিধি, কুষ্টিয়া
সেপ্টেম্বর ১৩, ২০২২ ৪:৩০ অপরাহ্ণ
পঠিত: 63 বার
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) ইবি ডিবেটিং সোসাইটির সুপারিশকৃত এবং খালেদা জিয়া হলের প্রভোস্ট অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উক্ত কমিটিতে সভাপতি পদে উন্নয়ন অধ্যয়ন বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের হায়াতে জান্নাত এবং লোকপ্রশাসন ১৮-১৯ শিক্ষাবর্ষের ফাতিমাতুজ্জোহরা ইরানীকে সাধারণ সম্পাদক পদে মনোনিত করা হয়।

এছাড়া ১২ সদস্যবিশিষ্ট নতুন এই কমিটিতে অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মারিয়া জামান এশা, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ইসবা বিথী, কোষাধ্যক্ষ শেখ ফারহা শারমিন বিন্দু, দপ্তর সম্পাদক শাম্মী আক্তার জাসিয়াহ, প্রচার সম্পাদক খাদিজা আক্তার লতা, সাংস্কৃতিক সম্পাদক মানসি রায়, পাঠাগার সম্পাদক তাজমিন রহমান, প্রকাশনা সম্পাদক সিদরাতুল মুনতাহা, সাহিত্য সম্পাদক আফরোজা খাতুন স্মৃতি, বিতর্ক বিষয়ক সম্পাদক সাদিয়া মুবাশশিরা।

এ বিষয়ে জানতে চাইলে খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির নতুন সভাপতি হায়াতে জান্নাত বলেন, আমি আমার কমিটি এবং সকল সদস্যদের নিয়ে ভালো ভাবে কাজ করে খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটিকে আরো সুন্দর করে সাজাবো এবং নতুনকে সুযোগ দেওয়ার পাশাপাশি ভালো বিতার্কিক খুঁজে বের করার চেষ্টা করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।