ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:৪৬
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুর পৌরসভার ৪নং ওয়ার্ডে টিসিবির পন্য বিক্রি শুরু

পিরোজপুর প্রতিনিধি
সেপ্টেম্বর ১৭, ২০২২ ৫:৪৩ অপরাহ্ণ
পঠিত: 58 বার
Link Copied!

পিরোজপুর পৌরসভার ৪নং ওয়ার্ডে ৪র্থ পর্যায়ে টিসিবির পন্য বিক্রি শুরু হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে রাজারহাট এলাকায় টিসিবির পন্য বিক্রির উদ্বোধন করেন ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ শহিদুল ইসলাম সিকদার।

এ সময় ৯৮৮ জনের প্রত্যেককে ২ লিটার তেল, ২ কেজি ডাল ও ১ কেজি চিনি বিক্রি করা হয়। ৪০৫ টাকা মূল্যের এই প্যাকেজ পেয়ে সাধারণ জনগণ তৃপ্তি প্রকাশ করেছে।

টিসিবির পন্য কিনতে আসা আসমা খাতুন বলেন, শহিদ ভাই না থাকলে এত কমদামে টিসিবির এই পণ্য কিনতে পারতাম না। আমাদের বিপদে আপদে শহিদ ভাইকে পাশে পাই।

টিসিবির পন্য বিক্রি শেষে শহিদুল ইসলাম সিকদার জানান, সাধারণ মানুষ সকাল থেকে লাইন দিয়ে টিসিবির পণ্য ক্রয় করেছে। শান্তিপূর্ণভাবে এই বিতরণ শেষ হয়েছে দুপুরে। টিসিবির পণ্য ক্রয় করতে পেরে সাধারণ মানুষ স্বাচ্ছন্দ্য প্রকাশ করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।