ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:০৫
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স এর উন্নয়ন ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

পিরোজপুর প্রতিনিধি
সেপ্টেম্বর ২০, ২০২২ ৬:৩৮ অপরাহ্ণ
পঠিত: 130 বার
Link Copied!

পিরোজপুরে বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স এর উন্নয়ন ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় পিরোজপুর জেলা কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পিরোজপুর ব্রাঞ্চ ম্যানেজার এস এম সোহেল বিল্লাহ কাজল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স এর মূখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স স্মার্ট প্রকল্প এর উপ ব্যবস্থাপনা পরিচালক এম এ রব খান, ডেপুটি প্রকল্প পরিচালক মোঃ আশরাফ উদ্দিন, সহকারী প্রকল্প পরিচালক মোঃ শাহাজালাল হাওলাদার ।

প্রধান অতিথি বলেন, আমরা এসেছি আপনাদের আত্মকর্মসংস্থান সৃষ্টি করতে। বেঙ্গল লাইফ ইন্সুরেন্স সারা বাংলাদেশের ভিতরে সর্ববৃহৎ এবং সর্বোচ্চ লাভজনক কোম্পানি। বাংলাদেশের ৩৪ টা কোম্পানির ভিতরে আমাদের সেবার মান সর্বোচ্চ। আমাদের ম্যানেজমেন্ট যারা আছেন তারাও আমাদের কোম্পানির একটি আদর্শ। ইনশাল্লাহ আমরা আমাদের সকল কর্মীদের আন্তরিকতার মাধ্যমে বেঙ্গল ইসলামী লাইফ ইন্সুরেন্স বাংলাদেশের সর্ববৃহৎ একটি সংগঠন করব ইনশাল্লাহ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স এর এজিএম মোঃ মনিরুল ইসলাম চৌধুরী ও ডিজিএম নুরুল্লাহ আল আমিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।