ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:২৫
আজকের সর্বশেষ সবখবর

ইন্দুরকানীতে চোরাই গরুসহ ১ জন আটক

ইন্দুরকানী প্রতিনিধি
সেপ্টেম্বর ২০, ২০২২ ৭:২৪ অপরাহ্ণ
পঠিত: 17 বার
Link Copied!

পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার টগড়া এলাকা থেকে চোরাই গরুসহ সাইফুল ইসলাম (৩২) নামে এক ব্যক্তিকে আটক করেছে এলাকাবাসী। সে পিরোজপুর সদর উপজেলার দক্ষিন গাজীপুর গ্রামের মোঃ সোবাহান খান এর ছেলে।

মঙ্গলবার ২০ সেপ্টেম্বর দুপুরে উপজেলা সদরের শহীদ ফজলুল হক মনি শেতু সংলগ্ন এলাকা থেকে গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে।

টগড়া গ্রামের সোহরাব হাওলাদার বলেন, হঠাৎ করে আমি দ‚র থেকে দেখতে পাই আমার গরুর মতো একটি গরু নিয়ে অচেনা এক লোক হাটতেছিলো । এসময় ওই ব্যক্তির কাছে গিয়ে গরুর কোথায় পেয়েছে? সেই কথা জিজ্ঞাসা করলে সে কিছু বলতে না পারায় আমার সন্দেহ হয়। আমি এলাকাবাসীকে ডাক দিলে তারা ঘটনাস্থলে এসে গরুসহ চোরকে হাতেনাতে ধরে মারধর করে। পরে স্থানীয় ইউপি সদস্যকে জানালে তিনি থানায় ফোন দেন এবং পুলিশ এসে ঘটনাস্থল থেকে সাইফুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যান।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, টগড়া গ্রাম থেকে সাইফুল ইসলাম নামে এক ব্যক্তিকে গরুসহ আটক করে থানায় নিয়ে আসা হয়েছে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।