ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:২৩
আজকের সর্বশেষ সবখবর

খরুলিয়ায় সন্ত্রাসী হামলায় সিএনজি চালক গুরুতর আহত

কক্সবাজার প্রতিনিধি
সেপ্টেম্বর ২৪, ২০২২ ১১:৪৬ পূর্বাহ্ণ
পঠিত: 92 বার
Link Copied!

কক্সবাজারের ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া বাজারে একদল সন্ত্রাসী পূর্ব শত্রুতার জের ধরে খরুলিয়া ঘাটপাড়া এলাকার মোঃ দানু মিয়ার ছেলে সিএনজি চালক আতিক উল্লাহকে একদল সন্ত্রাসী পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ সময় সন্ত্রাসীরা তার সিএনজি গাড়ি ভেঙ্গে গুড়িয়ে দেয়।শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকালে সদরের খরুলিয়া বাজারে এই ঘটনাটি ঘটে।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে সে কক্সবাজার সদর হাসপাতালে পঞ্চম তলায় চিকিৎসাধীন আছে।

হামলার শিকার আহত আতিক উল্লাহ জানান, শুক্রবার বিকালে আমি এবং আমার ছোট ভাইয়ের সিএনজি নিয়ে কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া বাজারে পৌছলে পূর্ব শত্রুতার জের ধরে একই ইউনিয়নের মুন্সিরবিল এলাকার মৃত ওয়াজেদ আলীর পুত্র সন্ত্রাসী সিএনজি চালক মোস্তফা কামাল ও তার দুই ছেলে সরওয়ার উদ্দীন, মোঃ মেহেদি এবং একই এলাকার মনির আহমদের পুত্র জাফর আলম তাকে হত্যার উদ্দেশ্যে লোহার রড ও হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় সন্ত্রাসীরা তার সিএনজি গাড়িটি ভেঙ্গে গুড়িয়ে দিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের পারিবারিক সূত্রে জানা গেছে।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।