ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১৮
আজকের সর্বশেষ সবখবর

আদিতা হত্যার বিচারের দাবিতে লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের মানববন্ধন

মোঃ তারেক মাহমুদ, লক্ষ্মীপুর
সেপ্টেম্বর ২৫, ২০২২ ৬:৫৭ অপরাহ্ণ
পঠিত: 86 বার
Link Copied!

নোয়াখালীতে স্কুলছাত্রী তাসনিয়া হোসেন আদিতা (১৪) হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে লক্ষ্মীপুর জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। মানববন্ধনে লক্ষ্মীপুর সরকারি সরকারি কলেজ, আইডিয়াল কলেজ, শ্যামলি পলিটেকনিক, কপিল উদ্দিন ডিগ্রি কলেজ, সরকারি মহিলা কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

এদিকে গত শুক্রবার সন্ধ্যায় প্রধান অভিযুক্ত কোচিং শিক্ষক আবদুর রহিম রনির তিন দিনের রিমান্ড মঞ্জুর হলে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

আজ রবিবার দুপুর সাড়ে ১২ টায় লক্ষ্মীপুর পৌর শহরের মুজিব চত্বরে অবস্থান করে এই কর্মসূচি পালন করা হয়।মানববন্ধন থেকে অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তি দাবি করে সাধারণ শিক্ষার্থীরা।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নোয়াখালী পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর এলাকার জাহান মঞ্জিলের একটি কক্ষ থেকে আদিতার হাত-পা ও গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। সেই রাতেই পুলিশের একাধিক দল পৃথক অভিযান চালিয়ে খুনের সঙ্গে জড়িত সন্দেহে ইসরাফিল আলম, তাঁর ভাই সাঈদ, কোচিং শিক্ষক আবদুর রহিম রনি ও ইমাম হোসেন নামের চারজনকে আটক করে।

এদিকে রনির মাথা, ঘাড়, গলাসহ শরীরের একাধিক স্থানে নখের আঁচড় রয়েছে। পুলিশের ধারণা, নিজেকে রক্ষা করতে ছাত্রী তাঁকে এই নখের আঁচড় দেয়। এদিকে ছাত্রীর লাশের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে অজ্ঞাতনামা একাধিক ব্যক্তিকে আসামি করে সুধারাম মডেল থানায় শুক্রবার মামলা করেন। ওই মামলায় রনি ও ইসরাফিলকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তা ছাড়া সাঈদ ও ইমাম হোসেনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। যার মধ্যে রনি তিন দিনের রিমান্ডে রয়েছেন। গ্রেপ্তার রনি লক্ষ্মীনারায়ণপুর এলাকার বাসিন্দা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।