ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:১৫
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা প্রশাসনের আয়োজনে ডোমারে বিশ্ব নদী দিবস পালিত

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি
সেপ্টেম্বর ২৫, ২০২২ ৭:০৮ অপরাহ্ণ
পঠিত: 75 বার
Link Copied!

নদী রক্ষায় সচেতনতা বাড়াতে প্রতি বছরের সেপ্টেম্বর মাসের চতুর্থ রোববার বিশ্বব্যাপী পালিত হয় ‘বিশ্ব নদী দিবস’। “সামষ্টিক জীবনের জন্য নদীপথ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারেও পালিত হলো দিবসটি।

রবিবার (২৫শে সেপ্টেম্বর) সকালে ডোমার উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়।

নদী সুরক্ষা কমিটির নীলফামারী জেলা সমন্বয়ক আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রমিজ আলম। অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোজাম্মেল হক, উপজেলা কৃষি কর্মকর্তা আনিসুজ্জামান, শালকী নদী সুরক্ষা কমিটি রিভারাইন পিপলের আহবায়ক আমিনুর রহমান, সদস্য সচিব সাংবাদিক জুলফিকার আলী ভূট্টো, চেকাডারা নদী সুরক্ষা কমিটি রিভারাইন পিপলের আহবায়ক শাহজাহান সরকার, দেওনাই নদী সুরক্ষা কমিটি রিভারাইন পিপলের সদস্য আব্দুল জলিল প্রমূখ

এসময় ডোমার উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ, রিভারাইন পিপলের নেতৃবৃন্দ, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় স্কাউট দলের সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।