ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১১
আজকের সর্বশেষ সবখবর

ফুলকুঁড়ি আসরের ৪ যুগ পূর্তিতে সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার বিতরণ

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি
সেপ্টেম্বর ২৯, ২০২২ ১১:৪৫ পূর্বাহ্ণ
পঠিত: 60 বার
Link Copied!

জাতীয় শিশুকিশোর সংগঠন ফুলকুঁড়ি আসরের ৪ যুগপূর্তি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) সৈয়দপুরের বিভিন্ন স্থানে ফুলকুঁড়ি আসর নীলফামারী শাখার উদ্যোগে এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

নীলফামারী জেলা শাখার পরিচালক হুচেন আলীর নেতৃত্বে খাবার বিতরণ কর্মসূচি পালন করা হয়। সংগঠনের চার যুগপূর্তি উপলক্ষে পালিত এই কর্মসূচিতে প্রায় অর্ধ শতাধিক পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

ফুলকুঁড়ি আসর ১৯৭৪ সালের ২৮ সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হয়, প্রতিষ্ঠার পর থেকে সারাদেশের শিশুদের বুদ্ধিবৃত্তিক বিকাশ ও মৌলিক অধিকার আদায়ে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে সংগঠনটি।

সংগঠনের চার যুগপূর্তি উপলক্ষে মাসব্যাপী বর্ণাঢ্য কর্মসূচি ঘোষণা করেছে কেন্দ্রীয় ফুলকুঁড়ি আসর। এরই ধারাবাহিকতায় সারাদেশের শাখাগুলো একযোগে স্ব স্ব জেলার সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।