ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:২৭
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাবের নতুন কমিটি গঠন

ববি প্রতিনিধি
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৫:০৯ অপরাহ্ণ
পঠিত: 129 বার
Link Copied!

বরিশাল বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাবের ২য় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের উপকূল বিদ্যা ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী শেখ শাহনেওয়াজ জিমি কে সভাপতি এবং ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী ইমদাদুল হক কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে।

২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার বরিশাল বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাবের প্রতিষ্ঠাতা কমিটির সভাপতি ফয়সাল আহমেদ ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান স্বাক্ষরিত এক নোটিশে আগামী এক (১) বছরের জন্য উক্ত কমিটি অনুমোদন দেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন আহাদুল ইসলাম ফাহিম, সৈয়দা সানজিদা ফেরদৌস জেবা, ইসরাত জাহান তামান্না। যু্গ্ম সাধারণ সম্পাদক পদে আছেন সোনিয়া সুলতানা সাথী ও মোঃ শাকিল হোসেন।

কমিটিতে অন্যন্যাদের মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে রবিউল হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক পদে ইসরাত জাহান রাবেয়া, কোষাধ্যক্ষ পদে শচীন চন্দ্র সাহা, সহ-কোষাধ্যক্ষ পদে সোয়েব আক্তার শিমুল, পরিকল্পনা সম্পাদক পদে মৃত্তিকা রহমান রুপা, সহ-পরিকল্পনা সম্পাদক পদে মোঃ আল আবিদ ও মোঃ শামীম খান, দপ্তর সম্পাদক পদে ফারহানা আফসার মৌরি, সহ-দপ্তর সম্পাদক পদে রেজাউল মোল্যা, প্রচার সম্পাদক পদে জনি মোল্যা, সহ-প্রচার সম্পাদক পদে শ্রাবন্তি মিস্ত্রী নিপা, মানবসম্পদ উন্নয়ন সম্পাদক মোঃ আরাফাত ইসলাম, সহ-মানবসম্পদ সম্পাদক পদে মোঃ রিয়াজুল ইসলাম ও মোঃ রাশেদুল হিসান রাকিব, গবেষণা সম্পাদক পদে সোয়েব সৈকত, সহ-গবেষণা সম্পাদক পদে আব্দুল্লা মোড়ল, রিদওয়ান ইসলাম জারিফ ও ওবাইদুর রহমান আকন, তথ্য প্রযুক্তি সম্পাদক পদে মুহিদ হোসাইন পিয়াল, সহ-তথ্য প্রযুক্তি সম্পাদক পদে রনি ঢালী, ইকবাল হাসান ও সামিউল ইসলাম সিফাত, হেড অব ইভেন্ট ম্যানেজমেন্ট পদে শাহরিয়ার ফাহিম তনু, ডেপুটি-হেড অব ইভেন্ট ম্যানেজমেন্ট পদে সৈকত রায়, সাদিকুর রহমান ও মোঃ ফয়সাল সরদার দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, ২০২১ সালের মার্চ মাসে বরিশাল বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাবের ১ম কার্ষনিবাহী কমিটি গঠন করা হয়েছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।