ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:০২
আজকের সর্বশেষ সবখবর

চালের ড্রামে ছিল শিশু সানজিদার লাশ

যশোর প্রতিনিধি
অক্টোবর ২, ২০২২ ১২:২৫ অপরাহ্ণ
পঠিত: 83 বার
Link Copied!

যশোর সদরের পতেঙ্গালী গ্রামে একটি বাড়ি থেকে সানজিদা নামে চার বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার (০১ অক্টোবর) রাত ১১টার দিকে ওই বাড়ি চালের ড্রামের মধ্যে থেকে শিশুর লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওই বাড়ির মালিক আঞ্জুয়ারা বেগমকে আটক করেছে ডিবি পুলিশ। নিহত সানজিদা একই গ্রামের সোহেল হোসেনের মেয়ে।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক মফিজুল ইসলাম জানান, সানজিদাকে শুক্রবার দুপুর ১২টার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় সানজিদার পরিবার কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে বিষয়টি নিয়ে ডিবি পুলিশ তদন্তে নামে।

সানজিদার পরিবারের সদস্যদের সন্দেহ হয় প্রতিবেশী আঞ্জুয়ারা নামে এক নারীকে। এ সময় তাকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে লাশ ঘরের চালের ড্রামের মধ্যে রাখা আছে বলে জানায় ওই নারী।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।