ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫১
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে কলেজছাত্রী ধর্ষনের অভিযোগে ছাত্রসমাজ নেতা গ্রেপ্তার

ভান্ডারিয়া প্রতিনিধি
অক্টোবর ৫, ২০২২ ১২:৪০ অপরাহ্ণ
পঠিত: 49 বার
Link Copied!

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় কলেজছাত্রী ধর্ষনের অভিযোগে উপজেলা জাতীয় ছাত্রসমাজের (জেপি-মঞ্জু) সদস্য সচিব জহির উদ্দিন অন্তুকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (০৪ অক্টোবর) অভিযুক্তকে গ্রেপ্তারের পরে আদালতে প্রেরণ করা হয়েছে।

ধর্ষণে স্বীকার অন্তঃসত্ত্বা (২১) কলেজছাত্রী থানায় মামলা দায়েরের পর পুলিশ গ্রেপ্তার করে অন্তুকে।

গ্রেপ্তার মোঃ জহির হোসেন অন্তু (৩০) জেলার ভান্ডারিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের উত্তর-পূর্ব ভান্ডারিয়ার এলাকার মোঃ মোশারফ সরদারের পুত্র এবং জাতীয় পার্টির(জেপি- মঞ্জু) ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের উপজেলা সদস্য সচিব।

থানা ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী তার পরিবার নিয়ে সরকারি ঘরে ২০০৭ সাল থেকে বসবাস করে আসছে। সে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্রী। গত বছর অভিযুক্ত জহির হোসেনের সাথে ভান্ডারিয়া পার্কে পরিচয় হয় ভূক্তভোগীর। এ বছর ১৫ এপ্রিল থেকে কিছুদিন পর পরই বিভিন্ন জায়গায় বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন জহির। এক পর্যায়ে সে অন্তঃসত্ত্বা হয়ে বিয়ের দাবি জানালে জহির তাকে বিয়ে করতে অস্বীকার করে।

পরে ভূক্তভোগী নিজেই বাদী হয়ে সোমবার রাতে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে ভান্ডারিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে অন্তুকে গ্রেফতার করে আজ আদালতে প্রেরণ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।