ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:০৪
আজকের সর্বশেষ সবখবর

হাতির আক্রমণে মানসিক ভারসাম্যহীন নারীর মৃত্যু

জেলা প্রতিনিধি
এপ্রিল ২১, ২০২২ ১১:১২ পূর্বাহ্ণ
পঠিত: 226 বার
Link Copied!

কাপ্তাই নৌবাহিনী সড়কে বন্য হাতির আক্রমণে মানসিক ভারসাম্যহীন এক অজ্ঞাত পরিচয়ের নারীর মৃত্যু হয়েছে। বুধবার (২০ এপ্রিল) রাত আনুমানিক ৯টার দিকে এই ঘটনা ঘটে। বন বিভাগের কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা খন্দকার মাহমুদুল হক মুরাদ বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, কাপ্তাই নৌ বাহিনী সড়কের আশেপাশের এলাকায় সন্ধ্যার পর বন্য হাতির দল খাবারের সন্ধানে লোকালয়ে চলে আসে এবং অনেক সময় মূল সড়কে অবস্থান নিয়ে থাকে। মানসিক ভারসাম্যহীন এই নারী এসময় হাতির সামনে পড়লে হাতি তাকে প্রচণ্ডভাবে আঘাত করে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এদিকে, হাতির আক্রমণে নারী নিহত হওয়ার খবর জানার পর রাতে ঘটনাস্থলে যান কাপ্তাই ফাঁড়ির পুলিশ সদস্য এবং বন বিভাগের কর্মীরা। এরপর কাপ্তাই ফায়ার সার্ভিসের সহায়তায় লাশ উদ্ধার করে কাপ্তাই নিয়ে আসা হয়।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহীনুর রহমান জানান, যেহেতু এটি একটি মানসিক ভারসাম্যহীন নারীর লাশ, তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং স্থানীয় প্রশাসনের সঙ্গে আলাপ করে তার সৎকারের ব্যবস্থা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।