ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১১
আজকের সর্বশেষ সবখবর

সামান্য বৃষ্টিতেই ডুবে যায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি
অক্টোবর ১১, ২০২২ ১২:৪৯ অপরাহ্ণ
পঠিত: 56 বার
Link Copied!

নীলফামারীর ডোমার উপজেলা পরিষদ সংলগ্ন শেখ রাসেল মিনি স্টেডিয়াম সামান্য বৃষ্টিতে ডুবে যায় বলে অভিযোগ করেছেন মাঠের খেলোয়াড় ও এলাকাবাসী, দ্রুত মাঠ সংস্কারের দাবী জানান তারা।

মাঠের সিনিয়র খেলোয়াড় ইস্তিক আহমেদ বলেন, সামান্য বৃষ্টিতে মাঠের দুই-তৃতীয়াংশ পানিতে পরিপূর্ণ হয়ে যায়। মাঠের বেহাল দশার কারনে মাঠ বিমুখ হয়ে অনলাইন গেমের প্রতি আশক্ত হচ্ছে তরুন প্রজন্ম। মাঠের তদারকি বাড়িয়ে যুবকদের অনলাইন গেমের কবল থেকে বাঁচাতে দ্রুত মাঠ সংস্কারের দাবী জানান এই প্রবীণ খেলোয়াড়।

এদিকে মেয়ে দলের খেলোয়াড় শারমিন জাহান মিথিলা বলেন, উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ এর উদ্যোগে এখন আমরা মেয়েরা মাঠে এসে নিয়মিত খেলছি। তবে সামান্য বৃষ্টিতে মাঠের বেহাল দশায় আমাদের অনেক বিব্রত অবস্থায় ফেলে।

উপজেলা প্রশাসন এবং শেখ রাসেল মিনি স্টেডিয়াম কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে আরেক খেলোয়াড় মাহির হোসেন মিলন বলেন, মাঠে সীমানাপ্রাচীর না থাকায় বিদ্যুৎ অফিসের পিলারবাহী ট্রাক এবং বিভিন্ন মালবাহী গাড়ি প্রায় প্রধান সড়ক থেকে সরাসরি মাঠে প্রবেশ করে। এর ফলে খাল খন্দকের সৃষ্টি হয় এবং মাঠের ড্রেনেজ ব্যবস্থা না থাকার কারণে সামান্য বৃষ্টিতে মাঠে পানি আটকে থাকে। তিনি দ্রুত মাঠে পানি নিষ্কাশন ব্যবস্থা ও সীমানা প্রাচীর নির্মাণের দাবী জানান।

মাঠের সংস্কারের ব্যাপারে উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ বলেন, শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বর্তমানে ছেলে এবং মেয়ের দল স্বতঃস্ফূর্তভাবে নিয়মিত মাঠে এসে খেলছে। এটি ডোমার উপজেলার একটি ঐতিহ্যবাহী মাঠ। উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ পরামর্শ করেছি, অতি দ্রুত সংস্কারের ব্যাপারে আমরা পদক্ষেপ গ্রহণ করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।