ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪২
আজকের সর্বশেষ সবখবর

সাগ্নিক স্বর্লোকে পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমির সংবর্ধনা

পিরোজপুর প্রতিনিধি
অক্টোবর ১৯, ২০২২ ৬:২১ অপরাহ্ণ
পঠিত: 55 বার
Link Copied!

পিরোজপুরের গর্বিত মেধাবী সন্তান সাগ্নিক সর্লোক আন্তর্জাতিক পর্যায়ে ইংল্যান্ডের কেমব্রিজ এডুকেশন এওয়ার্ড পাওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি জেলা শাখার আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে সংবর্ধনা প্রদান করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুনিরা পারভিন। কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি জেলা শাখার সভাপতি অধ্যাপক ইক্তিয়ার হোসেন পান্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ঈশ্বর চন্দ্র দাস এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গৌতম চৌধুরী, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী।

উল্লেখ্য, পিরোজপুরের বিশিষ্ট শিক্ষাবিদ স্বর্গীয় ত্রৈলোক্য নাথ দাস এর নাতি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব উত্তম স্বর্লোক এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব রতœগর্ভা স্বপ্নীল স্বর্লোক মেধাবী সাগ্নিক স্বর্লোক এর পুত্র সাগ্নিক সর্লোক। তিনি বিশ^ব্যাপী ক্যামব্রিজ ইন্টারন্যাশনাল সার্টিফিকেট পরীক্ষায় হাই স্কোরিং রেকর্ড করার স্বীকৃতিস্বরূপ ক্যামব্রিজ ইংলিশ সার্টিফিকেট এওয়ার্ড অর্জন করায় গত ৬ জুলাই ক্যাম্ব্রিজ ইউনিভার্সিটির উদ্দেশ্য লন্ডন যান। সেখানে গিয়ে ও এডুকেশনাল কোর্সের বিভিন্ন পরীক্ষায় বিশ্বের বহু শিক্ষার্থীকে পিছনে ফেলে স্টুডেন্ট অব দা উইক হওয়ার গৌরব অর্জন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।