ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩১
আজকের সর্বশেষ সবখবর

ডোমারের ছেলে শাওন পেল ঢাবি’র ডিন’স অ্যাওয়ার্ড

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি
অক্টোবর ২৭, ২০২২ ৫:৩১ অপরাহ্ণ
পঠিত: 246 বার
Link Copied!

স্নাতকে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় শিক্ষার্থীদের ডিন’স অ্যাওয়ার্ড দিয়ে থাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ। সেই ধারাবাহিকতায় এবারও গত দুই শিক্ষাবর্ষে অসামান্য কৃতিত্ব অর্জন করায় ১০ জন শিক্ষার্থীকে এই অ্যাওয়ার্ড দিয়েছে বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদ।

ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন ডঃ হাফিজ উদ্দিন মোহাম্দিআর হাসান বাবুর সভাপতিত্বে নবাব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের স্বর্ণপদক ও ক্রেস্ট তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডঃ মোঃ আক্তারুজ্জামান।

অ্যাওয়ার্ড প্রাপ্ত ১০জন শিক্ষার্থীর একজন হলো নীলফামারী ডোমার উপজেলার আমিনুল ইসলামের ছেলে মাহফুজুল ইসলাম শাওন।

সে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং রংপুর সরকারি কলেজ থেকে কৃতিত্বের সাথে এইচএসসি পাশ করে ২০২০-২১ সেশনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদে ভর্তি হয়। পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থী ডোমারের শাওন মনে করেন ভবিষ্যতে দেশ ও মানুষের কল্যাণে কাজ করার অনুপ্রেরণা দেবে এই ডিন’স অ্যাওয়ার্ড।

শাওনের এই সাফল্যের ধারা অব্যাহত থাকুক এবং ভবিষ্যতে দেশ ও মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখুক এমনটাই প্রত্যাশা তার পরিবার ও এলাকাবাসীর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।