ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩৫
আজকের সর্বশেষ সবখবর

বাবা হতে যাচ্ছেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা নিতিন

বিনোদন ডেস্ক
অক্টোবর ২৭, ২০২২ ৫:৫৫ অপরাহ্ণ
পঠিত: 42 বার
Link Copied!

দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেম করার পর বছর দুয়েক আগে বসেন বিয়ের পিঁড়িতে। এর দু’বছর পর জানা গেল সুসংবাদ। বাবা হতে যাচ্ছেন ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা নিতিন। তার স্ত্রী শালিনী এখন সন্তানসম্ভবা।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, নিতিনের স্ত্রী শালিনী অন্তঃসত্ত্বা। খবরটি খুব শিগগির আনুষ্ঠানিকভাবে জানাবেন অভিনেতা। কয়েকদিন আগে স্ত্রীর সঙ্গে দীপাবলি উদযাপন করেন এই নায়ক। এ সময় তার বাবা হওয়ার খবরটি সামনে আসে।

দীপাবলি উদযাপনের একটি ভিডিও শালিনী তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতে নিতিনের সঙ্গে রোমান্টিক সময় পার করতে দেখা যায় তাকে। সে ভিডিওতে শালিনীর ‘বেবি বাম্প’ বোঝা না গেলেও নেটিজেনদের দাবি— ‘বেবি বাম্প’ প্রকাশ্যে আসার মতো সময় এখনও হয়নি।

দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেম করার পর নিজেদের সম্পর্কের বিষয়টি দুই পরিবারকে জানান নিতিন ও শালিনী। অবশেষে, ২০২০ সালের ২৬ জুলাই পারিবারিক আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন দুজন। নিতিন অভিনয়ের মানুষ হলেও শালিনী এই অঙ্গনের নন। যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করেছেন তিনি।

নিতিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মাছেরলা নিয়োজাকাভারগাম’। তেলেগু ভাষার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন কৃতি শেঠি। অ্যাকশন-থ্রিলার ঘরানার সিনেমাটি পরিচালনা করেছেন এম এস রাজাশেখর রেড্ডি। চলতি বছরের ১২ আগস্ট মুক্তি পায় এটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।