ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১২
আজকের সর্বশেষ সবখবর

ফাঁকা সড়কে বিএনপি নেতাকর্মীদের অটোরিকশার বহর

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি
অক্টোবর ২৯, ২০২২ ৬:৪৭ অপরাহ্ণ
পঠিত: 47 বার
Link Copied!

বিএনপির গণসমাবেশের আগের দিন থেকে রংপুরে বন্ধ আছে গণপরিবহন। তাই সমাবেশে যোগ দিতে দুদিন আগে থেকেই আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। অটোরিকশার বহর নিয়ে সমাবেশে আসছেন অনেক নেতাকর্মী।

শনিবারও (২৯ অক্টোবর) সকাল থেকে সমাবেশস্থলে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। কেউ হেঁটে আবার কেউ সাইকেল কিংবা মোটরসাইকেলে আসছেন। অনেকে ব্যাটারিচালিত অটোরিকশার বহর নিয়ে আসছেন।

নীলফামারী জেলার বিভিন্ন উপজেলা থেকেও শত শত নেতাকর্মীকে ব্যাটারিচালিত অটোরিকশার বহর নিয়ে রংপুরের দিকে যেতে দেখা যায়। সরেজমিনে দেখা যায়, নীলফামারী ডোমার উপজেলার সোনারায় ইউনিয়ন থেকে শতাধিক অটোরিকশার একটি বহর সকাল ছয়টায় রংপুরের উদ্দেশ্যে রওনা দেয়।

সকাল ৮টায় নগরীর মাহিগঞ্জের সাতমাথায় কথা হয় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার স্কুল শিক্ষক বেলাল হোসেনের সঙ্গে। তিনি বলেন, ‘৫০টি অটোরিকশা নিয়ে ভোর ৪টায় বের হয়েছি। চার ঘণ্টায় রংপুরে এসে পৌঁছেছি।’

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার ইউনিয়ন যুবদলের সভাপতি মাহবুব হোসেন বলেন, ‘প্রায় ৯০ কিলোমিটার অটোরিকশায় এসে মাহিগঞ্জে পুলিশের বাধার মুখে পড়তে হয়। পরে অটোরিকশা ছেড়ে ৫০ নেতাকর্মীকে নিয়ে সাত কিলোমিটার পথ হেঁটে সমাবেশে এসেছি।’

দুপুর ২টায় রংপুর কালেক্টরেট মাঠে শুরু হবে বিএনপির গণসমাবেশ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সকাল থেকেই ভিড় করছেন নেতাকর্মীরা। তাদের বিভিন্ন স্লোগানে মুখরিত সমাবেশস্থল।

এদিকে বিশৃঙ্খলা এড়াতে নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টসহ সমাবেশ মাঠের আশপাশে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।