ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:২১
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে পাইপগানসহ একাধিক মামলার আসামি আটক

মিয়া মোহাম্মদ ছিদ্দিক, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
অক্টোবর ২৯, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
পঠিত: 33 বার
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় পাইপগানসহ শাহ মোঃ আঃ কাদির দুলাল (৬৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। শনিবার (২৯ অক্টোবর) সকালে উপজেলার জোয়ারিয়া শিবনাথ শাহের বাজার এলাকা থেকে তাঁকে আটক করে র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

তাঁর বিরুদ্ধে কটিয়াদী মডেল থানায় হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। আটক শাহ মোঃ আঃ কাদির দুলাল কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের কুড়িখাই গ্রামের মৃত হাজী কালাচান শাহের ছেলে।

শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, গোপন সূত্রে সংবাদ পাওয়া যায় কটিয়াদী উপজেলার জোয়ারিয়া শিবনাথ শাহের বাজার এলাকায় একজন লোক দেশীয় অস্ত্রসস্ত্রসহ অবস্থান করছে। এ সংবাদ পেয়ে আমরা গোয়েন্দা নজরদারি চালাই। তথ্যের সত্যতা নিশ্চিত করে শনিবার সকাল ৮টায় শাহের বাজারের শাহ মোঃ আঃ কাদির দুলাল নামে একটি ওয়ার্কশপ দোকানে অভিযান পরিচালনা করি। পরে স্টোর রুমের ভিতর হতে ১টি পাইপগান, ১টি রামদা ও ১টি সুইচগিয়ার চাকু উদ্ধার ও জব্দ করে দোকানের মালিক শাহ মোঃ আঃ কাদির দুলালকে আটক করি।

ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক অস্ত্রধারী দুলাল এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অস্ত্র মজুদ করে রেখেছিল বলে স্বীকার করে। অস্ত্রধারীর বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটক দুলালের বিরুদ্ধে কটিয়াদী মডেল থানায় ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।