ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:২০
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে বিএনপির নেতাকর্মীদের বিভিন্ন হুমকি ধামকির প্রতিবাদে জেলা বিএনপির সংবাদ সম্মেলন

পিরোজপুর প্রতিনিধি
নভেম্বর ২, ২০২২ ৬:১২ অপরাহ্ণ
পঠিত: 51 বার
Link Copied!

০৫ নভেম্বর বরিশালে বিভাগীয় গণ সমাবেশকে কেন্দ্র করে পিরোজপুরে বিএনপির নেতাকর্মীদের বিভিন্ন হুমকি ধামকি লঞ্চনা ও বাঁধা প্রদান এর প্রতিবাদে এবং প্রশাসনের নিরপেক্ষ দায়িত্ব পালনের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছে পিরোজপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ।

বুধবার বেলা ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে বক্তব্য প্রদান করেন জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন। সংবাদ সম্মেলনে এসয় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, সদস্য এ্যাড. আবুল কালাম আকন, সদস্য শেখ শহিদুল্লাহ শহিদ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক এ্যাড. রহিমা হাসি প্রমুখ।

জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন জানান, ০৫ নভেম্বর বরিশালে বিভাগীয় গণ সমাবেশকে কেন্দ্র করে পিরোজপুরে সকল উপজেলার বিভিন্ন ইউনিয়ন গুলোতে লিফলেট বিতরণ ও প্রচারনা চালালে আওয়ামীলীগ এর নেতৃত্বে ছাত্রলীগ বাধা প্রদান করছে। এছাড়াও ইউনিয়ন পর্যায়ের বিএনপির যুবদল ছাত্রদলের নেতাকর্মীদের হুমকি ধামকি দিচ্ছে বিভিন্ন ভাবে বাধা দিচ্ছে। বেশ কয়েকটি জায়গায় নেতাকর্মীদের লাঞ্চিত করা ও হামলার ঘটনাও ঘটেছে। আমরা সকল বাাঁধঅ বিপত্তিকে অতিক্রম করে পিরোজপুর জেলা থেকে ১৫ হাজার লোক নিয়ে বিভাগীয় সমাবেশে উপস্থিত হতে চাই। পথে নেতাকর্মীদের বাঁধা দিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ করা হয়। পাশাপাশি পুলিশ সদস্যদের নিরপেক্ষ ও দায়িত্বশীল ভূমিকা পালনে অনুরোধ জানায় জেলা বিএনপির আহবায়ক।

জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু বলেন বিভিন্ন জায়গায় আমাদের নেতাকর্মীদের উপরে একাধিক বার হামলার ঘটনা ঘটেছে বাধা দেয়া হচ্ছে প্রচারনায়। তবে সকল বাধাকে উপেক্ষা করে আগামী ০৫ নভেম্বর বরিশালে বিভাগীয় গণ সমাবেশকে সফল করতে আমরা বরিশালে যাবো। আমাদের মঠবাড়িয়া ও নেছারাবাদের নেতাকর্মীরা ইতিমধ্যেই অনেক বরিশালে পৌছে গেছে বাকিরা নির্দিষ্ট সময়ে গণসমাবেশে যোগদান করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।