ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫৮
আজকের সর্বশেষ সবখবর

শুক্রবার থেকে দুই দিনের জন্য বরগুনায় বাস চলাচল বন্ধ

মুক্তবার্তা ডেস্ক
নভেম্বর ৩, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
পঠিত: 44 বার
Link Copied!

আগামীকাল শুক্রবার (৪ নভেম্বর) থেকে বরগুনায় দুই দিনের জন্য সব ধরনের যাত্রীবাহী বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে বরগুনা জেলা বাস মালিক সমিতি। বৃহস্পতিবার বিকেলে ধর্মঘটের বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ছগির মিয়া।

জানা যায়, সড়কে থ্রি হুইলার ও অটোরিকশা চলাচল বন্ধের দাবিতে এই ধর্মঘট ডাক দেয় বরগুনা বাস মালিক সমিতি। তাদের দাবি অটোরিকশা চলাচলের কারণে দুর্ঘটনার শিকার হতে হয় তাদের। এতে সাধারণ মানুষের জানমালের ক্ষয়ক্ষতি যেমন হয় তেমনি পরিবহন ব্যবসায়ীদের ক্ষতি হয়। তাই তারা এই ধর্মঘট ডেকেছেন।

বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ছগির মিয়া বলেন, সড়কে অবৈধ গাড়ির দৌরাত্ম ঠেকাতে আমাদের এই ধর্মঘট কর্মসূচি। এরপরেও যদি প্রশাসন অবৈধ গাড়ি বন্ধ না করে তাহলে আমরা অনির্দিষ্টকালের জন্য কর্মসূচি দেব।

এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, জেলা আইনশৃঙ্খলা মিটিংয়ে সিদ্ধান্ত হয়েছিল মহাসড়কে থ্রি-হুইলার ও অটোরিকশা চলাচল বন্ধের জন্য। তবে এত বড় মহাসড়কে থ্রি হুইলার ও অটোরিকশা বন্ধ করতে যে পরিমাণ পুলিশ ফোর্স দরকার সেই পরিমাণ পুলিশ সদস্য বরগুনা জেলা পুলিশের কাছে নেই। তাই বন্ধ করা যাচ্ছে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।