ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১৮
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে আল নূর ল্যাব এন্ড হাসপাতালের শুভ উদ্বোধন

মিয়া মোহাম্মদ ছিদ্দিক, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
নভেম্বর ৬, ২০২২ ৫:৩৩ অপরাহ্ণ
পঠিত: 39 বার
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বাসষ্ট্যান্ডে স্বল্প খরচে উন্নত প্রযুক্তিতে চিকিৎসা সেবার প্রত্যয়ে যাত্রা শুরু হয়েছে আল নূর ল্যাব এন্ড হাসপাতাল। রবিবার দুপুর ২ টায় হাসপাতালটি উদ্বোধন করেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।

উদ্ভোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আল নূর ল্যাব এন্ড হাসপাতালের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীরের সভাপতিত্বে ও কটিয়াদী সমাচার পত্রিকার সম্পাদক সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সিভিল সার্জন সাইফুল ইসলাম, কটিয়াদী পৌর মেয়র শওকত উসমান, কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের যৃগ্ন সাঃ সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মস্তোফা, সাঃ সম্পাদক শাহরিয়ার আহমেদ পাভেল, পৌর যুবলীগের সভাপতি জাহিন শাহরিয়ার ইমরানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াক সাংবাদিকবৃন্দ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সদস্য, আল নূর ল্যাব এন্ড হাসপাতালের কর্মচারি, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সর্বস্তরের জনগন সহ প্রমুখ।

এ ব্যাপারে হাসপাতাল হাসপাতালের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর জানান,উপজেলার সাধ্যের মধ্যে আধুনিক ও উন্নত চিকিৎসা সেবা দিতে এই হাসপাতালের যাত্রা শুরু হয়েছে। স্বল্প খরচে উন্নত প্রযুক্তিতে ও আধুনিক পদ্ধতিতে চিকিৎসা সেবার প্রত্যয়ে আল নূর ল্যাব এন্ড হাসপাতাল পরিচালিত হবে। প্রত্যন্ত অঞ্চলের আধুনিক চিকিৎসা সেবা বঞ্চিত মানুষ ও শহরের আশেপাশের অঞ্চলের রোগিদের সঠিক সেবা দেয়ার লক্ষ্যে নিয়ে বদ্ধপরিকর। বিশেষ করে গর্ভবতী মায়েদের পরিপূর্ণ সেবা প্রদান করার লক্ষ্যে হাসপাতাল সর্বাত্মক সেবায় নিয়োজিত থাকবে।

আল নূর ল্যাব এন্ড হাসপাতালের পরিচালক জানান,এই হাসপাতাল একটি অত্যাধুনিক ও পূর্ণাঙ্গ ডায়গনস্টিক সেন্টার সম্বলিত হাসপাতাল। এখানে রোগীদের বিশেষ সুবিধা রয়েছে যেমন, বিশেষজ্ঞ স্বাস্থ্যসেবা প্রদান করা, সার্বক্ষণিক এমার্জেন্সি সার্ভিস, রোগ নিরাময়ের জন্য যাবতীয় পরীক্ষা-নিরীক্ষার ব্যবস্থা, সার্বক্ষণিক এম.বি.বি.এস ডাক্তারের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা, দক্ষ ও অভিজ্ঞ স্টাফ, নার্স ও মেডিক্যাল টেকনোলজিস্ট মাধ্যমে সেবা প্রদান এবং অসহায়, দুঃস্থ ও গরিব রোগীদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে। উল্লেখ্য যে, আল নূর ল্যাব এন্ড হাসপাতালের শুভ উদ্বোধনী অনুষ্ঠান দোয়ার মাধ্যমে শেষ হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।