ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:২৫
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই

গাজী মো. গিয়াস উদ্দিন বশির, ঝালকাঠি
নভেম্বর ৬, ২০২২ ৫:৪৩ অপরাহ্ণ
পঠিত: 32 বার
Link Copied!

ঝালকাঠিতে হোটেলের চুলা থেকে আগুন লেগে ১টি হোটেল ও ২টি মুদি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ৩০ থেকে ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থদের দাবি।

রবিবার দুপুর সোয়া ১ টার দিকে ঝালকাঠি পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের ঝালকাঠি বরিশাল মহা-সড়কের পেট্রোল-পাম্প মোড়ে জামালের রেস্টুরেন্ট এর চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। পরে মুহুর্তের মধ্যে আশপাশের দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। এতে জামাল, মেহেদী ও রাসেলের ৩ টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শন করেন পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আল-আমিন তিনি বলেন, আগুনের খবর পেয়ে ফায়ার-সার্ভিসকে ফোন করা হলে তারা পেট্রোল-পাম্প মোড় কোনটি তা চিনেন না। তাদেরকে বার বার ফোন করা হলেও প্রায় ৩০মিঃ পরে ফায়ার-সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছেছে। তারা আসার আগেই আমরা স্থানীয় লোকজনের সহায়তায় পানি দিলে আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে। এরপরে ফায়ার-সার্ভিসের কর্মীরা এসে ঘন্টাব্যাপি চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে খাবার হোটেলসহ ৩টি দোকান পুড়ে ছাই হয়ে গিয়েছে। এতে প্রাথমিক ধারণায় প্রায় ৩০/৪০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মাসুদ পারভেজ জানায়, খবর পেয়ে ঝালকাঠি ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘণ্টাব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ততক্ষণে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেলেও আশপাশের বাড়ি গুলো রক্ষা করা সম্ভব হয়েছে। খাবার হোটেলের চুলা থেকে আগুনের সূত্রপাত বলে জানান তিনি। ফায়ার-সার্ভিসের কর্মীদের পাশাপাশি ঝালকাঠি আনসার বাহিনীর সদস্য, পুলিশ ও ডিবি পুলিশকেও আগুন নিয়ন্ত্রণে আনার জন্য সহযোগীতা করতে দেখা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।