ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:২৭
আজকের সর্বশেষ সবখবর

মায়ের মরদেহ বাড়িতে রেখেই পরীক্ষায় অংশগ্রহণ করেছে শারমিন

পিরোজপুর প্রতিনিধি
নভেম্বর ৬, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ
পঠিত: 48 বার
Link Copied!

মায়ের মরদেহ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে শারমিন আক্তার (১৭) নামে এক এইচএসসি পরিক্ষার্থী। রোববার (৬ নভেম্বর) পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার মাজিদা বেগম মহিলা কলেজের পরীক্ষাকেন্দ্রে এ ঘটনা ঘটে।

শারমিন আক্তার উপজেলার ৭নং গৌরীপুর ইউনিয়নের উত্তর পৈকখালী গ্রামের ফারুক ফকিরের মেয়ে এবং ভান্ডারিয়া সরকারি কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী।

শারমিনের চাচা আ. মালেক ফকির জানান, শারমিনের মা দীর্ঘদিন যাবত লিভার ও কিডনি রোগে ভুগছিলেন। শনিবার দিবাগত রাতে ঢাকার প্রাইম হাসপাতালে তিনি মারা যান। সকাল ৯টায় মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়। মায়ের মরদেহ বাড়িতে রেখেই পরীক্ষায় অংশগ্রহণ করেছে শারমিন।

ভান্ডারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জহিরুল ইসলাম বলেন, ঘটনাটি আসলেই দুঃখজনক। সহপাঠী ও পরীক্ষাকেন্দ্রের সচিবদের সহযোগিতায় সে পরীক্ষা দিয়েছে। এ ঘটনায় সবাই শোকাভিভূত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।