ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫৮
আজকের সর্বশেষ সবখবর

কন্যা সন্তানের মা হলেন আলিয়া

বিনোদন ডেস্ক
নভেম্বর ৬, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
পঠিত: 38 বার
Link Copied!

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী চলতি নভেম্বরের ২০ থেকে ২২ তারিখের মধ্যেই বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের মা হওয়ার কথা ছিল। তবে তার আগেই প্রথম সন্তানের মুখ দেখলেন এই অভিনেত্রী। রবিবার (৬ নভেম্বর) সকালে মুম্বাইয়ের এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া।

জানা যায়, এদিন সকাল সাড়ে ৭টায় অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের ধারণা ছিলো, আজই সন্তানের জন্ম দিতে পারেন তিনি। শেষ পর্যন্ত হলোও তাই।

জানা গেছে, প্রাকৃতিক উপায়ে সন্তানের জন্ম দিতে চেয়েছিলেন আলিয়া। ছুরি-কাঁচির ঝঞ্ঝাটে যেতে চাননি তিনি। সেটাই হয়েছে। নরমাল ডেলিভারিতেই পৃথিবীতে এসেছে রণবীর-আলিয়া দম্পতির প্রথম সন্তান।

তার আগে ওই হাসপাতালের চিকিৎসক জানান, ৪৮ ঘণ্টার মধ্যে মা হতে পারেন আলিয়া। এ কথা জানার পরই হাসপাতালে গিয়ে পৌঁছান আলিয়ার মা সোনি রাজদান ও রণবীরের মা নিতু কাপুর।

উল্লেখ্য, গত ২৭ জুন মা হতে যাওয়ার ঘোষণা দেন আলিয়া ভাট। আলট্রাসনোগ্রাফি করার সময়ে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই ঘোষণা দেন তিনি। সম্প্রতি তার বেবি শাওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এসময় দুই পরিবারের সদস্য ছাড়াও এ জুটির বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।