ঢাকাবুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩৩
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে আটক যুবক

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২১, ২০২২ ৫:২৩ অপরাহ্ণ
পঠিত: 325 বার
Link Copied!

পুলিশ পরিচয়ে পানের দোকানে চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন জুম্মান নামে এক যুবক। বৃহস্পতিবার (২১ এপ্রিল) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম। তিনি জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা করা হয়েছে। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন পরিচয়ে মানুষের সঙ্গে প্রতারণা করতেন।

কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, পুলিশ পরিচয়ে হাসপাতালের সামনে ব্যবসায়ীদের কাছ থেকে টাকা দাবি করে। সেখানকার ব্যবসায়ীদের সন্দেহ হলে তারা অভিযুক্ত যুবককে আটক করে থানায় খবর দেন। পুলিশ তাকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ পরিচয় দিয়েছে বলে স্বীকার করেছে। তার কাছ থেকে একটি ওয়াকিটকি ও আইডিকার্ড জব্দ করা হয়েছে।

হাসপাতালের সামনের পান দোকানদার রেজাউল জানান, দুপুরের কিছু সময় আগে ওয়াকিটকি হাতে ও আইডি কার্ড ঝুলানো একজন আমার কাছে এসে টাকা দাবি করেন। তিনি নিজেকে পুলিশ পরিচয় দেন। আমার সন্দেহ হলে তাকে বসিয়ে রেখে থানায় খবর দিই। পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়। আমাদের কাছে সে স্বীকার করেছে তার বাড়ি বরিশাল নগরীর টিয়াখালীতে। তার কাছ থেকে সাংবাদিকের কার্ডও উদ্ধার করেছে বলে জেনেছি।

জানা গেছে, আটক জুম্মান সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ডের টিয়াখালী ঠাকুরবাড়ি এলাকার আব্দুল জলিল মুন্সীর ছেলে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।