ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪০
আজকের সর্বশেষ সবখবর

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি
নভেম্বর ৮, ২০২২ ৬:৪৯ অপরাহ্ণ
পঠিত: 28 বার
Link Copied!

নীলফামারীর ডোমারে ফেন্সী ডেন্টাল এবং রুবাইয়া ডেন্টাল কেয়ার নামের এই ২ প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার ভুমি ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জান্নাতুল ফেরদৌস হ্যাপি।

মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে সহকারী কমিশনার ভুমি জান্নাতুল ফেরদৌস হ্যাপির নির্দেশনায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। উক্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডাঃ মনিরুজ্জামান রুকু, ডাঃ ফয়েজা বিনতে ইসলাম তানিতা, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আল-আমিন রহমান, ডোমার থানার এএসআই সাজ্জাদ হোসেন প্রমুখ।

উল্লেখ্য যে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন–২০০৯ এর ৫২ ধারায় ‘ফেন্সি ডেন্টাল হোম’ মালিক মো. ওমর ফারুক এবং ‘রুবাইয়া ডেন্টাল কেয়ার এন্ড কিউর’ মালিক মো. সুমন রহমানকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা আদায় সহ সতর্ক করা হয়।

এবিষয়ে ডোমার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপী জনগণের স্বার্থে এমন অভিযান পরিচালনা অব্যাহত রাখবেন বলে জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।