ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:০৫
আজকের সর্বশেষ সবখবর

বাস-অটোরিকশার সংঘর্ষে সেনাসদস্য নিহত, স্ত্রী-ছেলেসহ আহত ৩

বগুড়া প্রতিনিধি
নভেম্বর ১২, ২০২২ ৬:০৪ অপরাহ্ণ
পঠিত: 19 বার
Link Copied!

বগুড়ার শাজাহানপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে কেরামত হোসেন নামে সেনাবাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। এ সময় তার স্ত্রী ও ছেলেসহ তিন জন আহত হয়েছেন। তারা সকলেই ওই অটোরিকশার যাত্রী ছিলেন।

শুক্রবার (১১ নভেম্বর) রাতে সিএনজিচালিত অটোরিকশাটি লিচুতলা দ্বিতীয় বাইপাস এলাকায় পৌঁছালে রংপুরগামী পরিবহনের একটি বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত কেরামত হোসেন মাদারিপুরের বাসিন্দা। তিনি বগুড়ার মাঝিড়া ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন।

আহতরা হলো কেরামতের স্ত্রী মিনারা বেগম (৩০), ছেলে মুনতাসীর মাহির (১৬) ও মাঝিড়া এলাকার বাসিন্দা হাসান (২৫)। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, নিহত কেরামত হোসেন তার পরিবার নিয়ে বনানী থেকে সিএনজিচালিত অটোরিকশায় মাঝিড়ার দিকে যাচ্ছিলেন। এ সময় রংপুরগামী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রীরা সকলে আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক কেরামত হোসেনকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পুলিশ বাসটি আটক করেছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।