ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১১
আজকের সর্বশেষ সবখবর

লাইভ অনুষ্ঠানে পোশাক খুলে ফেললেন অ্যাকোয়ামান অভিনেতা!

বিনোদন ডেস্ক
নভেম্বর ১৪, ২০২২ ৫:১৮ অপরাহ্ণ
পঠিত: 20 বার
Link Copied!

হলিউডের জনপ্রিয় অভিনেতা জেসন মোমোয়া লাইভ অনুষ্ঠানে নিজের পোশাক খুলে ফেললেন! সম্প্রতি ‘জিমি কিমেল লাইভ’-এ হাজির হয়ে এমন কাণ্ড ঘটান তিনি।

অনুষ্ঠানের সঞ্চালক কিমেল জেসনকে জিজ্ঞেস করেছিলেন তার পোশাকের নিচে মালো পরেছেন কি না! জবাবে জেসন বলেন, “অবশ্যই। তারপর তিনি উঠে দাঁড়ান এবং স্টুডিওর দর্শকদের অবাক করে দিয়ে নিজের বেগুনি রঙের সাটিন পায়জামা খুলে ফেলেন এবং পরিধানকৃত ‘মালো’ প্রদর্শন করেন। সম্পূর্ণ অর্ধনগ্ন অবস্থায় ‘মালো’ পরিহিত মোমোয়াকে দেখে দর্শকরা তালি বাজাতে শুরু করেন।”

অনুষ্ঠানে মোমোয়া জানান, তিনি খোলামেলা থাকতেই বেশি পছন্দ করেন। সঞ্চালকের এক প্রশ্নে এই তারকা বলেন, ‘আমি আসলে পোশাক পরতেও পছন্দ করি না। ’

মোমোয়া বলেন, “আমি প্রতিদিন এটি পরেই থাকি। এটি ১৭৮০-৯০-এর ‘হাওয়াইয়ান মালো’। আমি সবচেয়ে স্বস্তি অনুভব করি এই মালোতে। আমি এটি পরে দারুণ স্বাচ্ছন্দ্যবোধ করি।”

প্রায়ই নিজের পোশাকহীন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেন জেসন। কিছুদিন আগেও এই তারকা নিজের ইনস্টাগ্রাম পোস্টে প্রায় নগ্ন শরীরের একটি ছবি প্রকাশ করে ভক্ত-অনুসারীদের মাঝে হইচই ফেলে দেন।

উল্লেখ্য, জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’ দিয়ে সবার নজরে আসেন জেসন মোমোয়া। এরপর ‘অ্যাকোয়াম্যান’ তাকে বিশ্বজুড়ে তারকাখ্যাতি এনে দেয়। তার নতুন সিনেমা ‘অ্যাকোয়াম্যান : দ্য লাস্ট কিংডম’ মুক্তি পাবে ২০২৩ সালের ডিসেম্বরে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।