ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৩৩
আজকের সর্বশেষ সবখবর

ইবিতে মার্কেটিং বিভাগের নবীন শিক্ষকদের বরণ

ইবি প্রতিনিধি, কুষ্টিয়া
নভেম্বর ১৫, ২০২২ ৫:১০ অপরাহ্ণ
পঠিত: 17 বার
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি)উষ্ণ অভ্যর্থনার মাধ্যমে নবীন শিক্ষকদের বরণ করে নিয়েছে মার্কেটিং বিভাগ। মঙ্গলবার (০৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের পরীক্ষা কক্ষে সদ্য নিয়োগপ্রাপ্ত প্রভাষক মো. রুহুল আমিন সুমন এবং মো. আলাল উদ্দিনকে বরণ করে নিতে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করা হয়। এরপর অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেয়া হয়। পরে নবনিযুক্ত শিক্ষকদের সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ড. মোঃ জাকারিয়া রহমান, বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাদিকুল আজাদ এবং সহকারী অধ্যাপক মোঃ মাজেদুল হক এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র বিভাগের সহকারী অধ্যাপক এবং সভাপতি জনাব মোঃ শাহ আলম কবির প্রামাণিক।

মার্কেটিং বিভাগের পঞ্চম ব্যাচের শিক্ষার্থী জেবিন তৃষ্ণা এবং তাহসিন জাওয়াদের সঞ্চালনায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ এবং বিভাগের শতাধিক শিক্ষার্থী উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা নবনিযুক্ত শিক্ষক এবং শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনা দেওয়ার পাশাপাশি, বিশ্ববিদ্যালয়ের খেলাধুলা ও সাংস্কৃতিক অঙ্গনে মার্কেটিং বিভাগের গৌরবময় পথচলার বিভিন্ন বিষয় তুলে ধরেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।