ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪১
আজকের সর্বশেষ সবখবর

বরের গাড়ি সাজানো হলো চিপসের প্যাকেটে

লক্ষ্মীপুর প্রতিনিধি
নভেম্বর ১৫, ২০২২ ৫:৫২ অপরাহ্ণ
পঠিত: 44 বার
Link Copied!

বিয়ের গাড়িতে রঙবেরঙের ফুলের শোভা পেলেও এবার চিপসের প্যাকেট দিয়ে গাড়ি সাজিয়েছেন সৌদি প্রবাসী এক যুবক। লক্ষ্মীপুরের রায়পুরে জাহিদ হাসান তার বিয়ের গাড়ি সাজিয়েছেন চিপস, ঝালমুড়ি ও ডালমুঠের প্যাকেট দিয়ে। ব্যতিক্রমভাবে সাজানোর সেই গাড়ির ছবি অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলার নিউ মার্কেটের সামনে চিপস দিয়ে সাজানো গাড়িটি (প্রাইভেট কার) দেখে স্থানীয় ব্যবসায়ী ও পথচারীদের মাঝে কৌতুহল দেখা যায়। ওই গাড়ির ভেতরে গলায় ফুলের মালা দিয়ে বরের সাজে বসে ছিলেন জাহিদ।

জাহিদ উপজেলার চরপাতা ইউনিয়নের মধ্য চরপাতা গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তিনি সৌদি প্রবাসী। বিয়ের উদ্দেশে সম্প্রতি ছুটি নিয়ে তিনি দেশে আসেন। বিয়ের কনে সানজিদা আক্তার উপজেলার হায়দরগঞ্জ বাজারের ব্যবসায়ী দেলোয়ার হোসেনের মেয়ে। তিনি হায়দরগঞ্জ মডেল কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, এ অঞ্চলে ফুল অথবা নেট দিয়ে বরের গাড়ি সাজানো হয়। কিন্তু এবার ব্যতিক্রম কিছু দেখা গেছে। বর তার ব্যতিক্রম ধারণা থেকে চিপসের প্যাকেট দিয়ে গাড়ি সাজিয়েছেন। তবে শুধু চিপসের প্যাকেট দিয়ে নয়। এর সঙ্গে দেখা গেছে ডালমুঠ ও ঝালমুড়ির প্যাকেটও। গাড়ির সামনের অংশে ১০-১৫টি গোলাপ ও চকলেটও ছিল। ভবিষ্যতে এ ধরণের ব্যতিক্রম উদ্যোগ আরও দেখা যেতে পারে বলে ধারণা স্থানীয় ব্যবসায়ীরা।

বর জাহিদ হাসান জানান, ভাইরাল হওয়ার মানসিকতা থেকে নয়। সবাইতো ফুল দিয়ে গাড়ি সাজায়। তিনি চেয়েছেন ব্যতিক্রম কিছু করতে। বিয়ের অনুষ্ঠানে আসা শিশুদের আনন্দ বাড়িয়ে দিতে তিনি চিপস ও চকলেটসহ খাবার প্যাকেট দিয়ে গাড়ি সাজিয়েছেন।

বিয়ের অনুষ্ঠানে আসা শিশুরা সাজানো গাড়ি থেকে চিপসসহ খাবারগুলো ছিনিয়ে নিয়ে যায়। দেখে তিনি বেশ উৎসাহ নিয়েছেন। শিশুরাও বেশ আনন্দি হয়েছে বলে জানিয়েছেন জাহিদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।