ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৬:৩২
আজকের সর্বশেষ সবখবর

কেজিএফ জ্বরে এবার কাঁপল ম্যানচেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক
এপ্রিল ২১, ২০২২ ৫:৩৫ অপরাহ্ণ
পঠিত: 274 বার
Link Copied!

দক্ষিণ ভারতীয় সিনেমা ‘কে.জি.এফ: চ্যাপ্টার ২’ ভারতের বক্স অফিসে রীতিমতো ঝড়ই বইয়ে দিয়েছে। এর আঁচ যে কেবল ভারতেই সীমাবদ্ধ, তা নয়। নিজ দেশ কিংবা উপমহাদেশের গণ্ডি ছাপিয়ে সিনেমাটি এখন ছড়ি ঘোরাচ্ছে ইংল্যান্ডেও। ইতোমধ্যেই আয় করে ফেলেছে ৬৪৫ কোটি রুপি, মুক্তি পাওয়ার এক সপ্তাহও হয়নি এখনো!

এমন সাফল্যে ভক্তকূল বেড়েই চলেছে সিনেমাটির। সবশেষ এ তালিকায় নাম লিখিয়েছে ম্যানচেস্টার সিটি। বুধবার এক ইনস্টাগ্রাম পোস্টে কাজটি সারে দলটি। ইনস্টাগ্রামে নিজেদের সেরা তিন খেলোয়াড়কে নিয়ে এক কোলাজ বানিয়েছে। যেখানে আছেন ফিল ফোডেন, কেভিন ডি ব্রুইনা, ও ইলকায় গুন্দোয়ান। তিনজনের নামের আদ্যক্ষর আবার মিলে যায় কেজিএফের সঙ্গে, কেভিনের কে, গুন্দোয়ানের জি, ও ফোডেনের এফ। সেই ছবির ক্যাপশনেই ক্লাবটি লিখে, ‘আমাদের একান্তই নিজেদের কেজিএফ!’

ঘণ্টা পেরোতেই সেই পোস্ট পেয়ে গেছে লাখের ওপর লাইক, ৪০০০ এরও বেশি কমেন্ট। ক্লাবটির এই পোস্ট চোখ এড়ায়নি ভারতীয় অভিনেতা ও প্রযোজক ফারহান আখতারের, তার প্রোডাকশন হাউজ এক্সেল এন্টারটেইনমেন্ট আবার উত্তর ভারতে কেজিএফের ডাবিংকৃত সংস্করণ বিতরণের করছে। তিনি সেই পোস্টে লিখেছেন, ‘ব্রিলিয়ান্ট!’

সেখানেই থামেননি তিনি। নিজের স্টোরিতে সেটা শেয়ার করে লিখলেন, ‘যখন আপনার দল ও সিনেমা একে অন্যকে খুঁজে পায়।’ ফারহানের প্রতিষ্ঠান এক্সেলও তাদের টুইটারে সিটির সেই পোস্টের স্ক্রিনশট পোস্ট করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।