ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪৯
আজকের সর্বশেষ সবখবর

মেসি ফুটবলের জাদুকর – রোনালদো

স্পোর্টস ডেস্ক
নভেম্বর ১৯, ২০২২ ১২:২৯ অপরাহ্ণ
পঠিত: 15 বার
Link Copied!

বিশ্বকাপের লড়াইয়ে মাঠে নামার আগে সাক্ষাৎকারেই ঝড় তুলছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সম্প্রতি পিয়ারসন মরগানকে দেওয়া এক সাক্ষাৎকারের পর রীতিমতো আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন পর্তুগিজ এ তারকা।

আলোচিত সেই সাক্ষাৎকারে ক্যারিয়ার, কোচ, প্রতিদ্বন্দ্বীসহ অনেক বিষয়েই কথা বলছেন সিআরসেভেন। তবে বেশিরভাগ বিষয়েই নেতিবাচক মন্তব্য করলেও চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে প্রসংশায় ভাসিয়েছেন ৫ বারের ব্যালন ডি’ওর জয়ী তারকা।

সাক্ষাৎকারে মেসিকে জাদুকরী এক ফুবলার হিসেবে আখ্যা দেন রোনালদো। পর্তুগিজ তারকার মতে, মাঠের প্রতিদ্বিন্দ্বীতা মেসির
সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্কে কোনো প্রভাব ফেলতে পারেনি। উল্টো তাদের মধ্যে বোঝাপড়া অনেকটা সতীর্থের মতোই হয়ে দাঁড়িয়েছে বলে মনে করেন তিনি।

এ প্রসঙ্গে রোনালদো বলেন ‘মেসি দুর্দান্ত খেলোয়াড়, জাদুকরী। মানুষ হিসেবে আমরা ১৬ বছর একই মঞ্চ শেয়ার করছি। ভাবতে পারেন, ১৬টা বছর! তাঁর সঙ্গে আমার দারুণ সম্পর্ক। একসঙ্গে বাসায় থাকা, ফোনে কথা বলা— সে আমার ঠিক তেমন বন্ধু নয়, মেসি আমার সতীর্থের মতো।’

তিনি আরও বলেন, ‘আমি সত্যিই তাকে সম্মান করি। এমনকি তার স্ত্রী আর আমার প্রেমিকাও একে অপরকে সম্মান করে। তারা দুজনই আর্জেন্টাইন। কী বলব মেসির সম্পর্কে? একজন ভালো মানুষ। সে ফুটবলের জন্য সবকিছু করতে রাজি।’

দুইদিন পরে শুরু হতে যাওয়া কাতার বিশ্বকাপে নিজ নিজ দেশের হয়ে খেলবেন মেসি-রোনালদো। ২২ নভেম্বর সৌদি আরবের ম্যাচ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু হবে লিওনেল মেসির দলের। রোনালদোর পর্তুগালের লড়াই শুরু হবে ২৪ তারিখ থেকে, ঘানার বিপক্ষে ম্যাচের মধ্যদিয়ে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।