ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:০৫
আজকের সর্বশেষ সবখবর

কাতারে অনুশীলনে নেই মেসি

স্পোর্টস ডেস্ক
নভেম্বর ১৯, ২০২২ ৫:১৮ অপরাহ্ণ
পঠিত: 25 বার
Link Copied!

দোহায় শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় শুরু হওয়ার কথা ছিল আর্জেন্টিনা দলের প্রথম অনুশীলন। লিওনেল মেসি কি ইনজুরিতে নাকি বিশ্রামে! এ নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয় কাতারে আর্জেন্টিনার প্রথম অনুশীলনে।

কাতার বিশ্ববিদ্যালয়ের ৩ নম্বর মাঠে লিওনেল মেসি ও অ্যাঞ্জেল ডি মারিয়াকে ছাড়াই অনুশীলনে নামে আলবিসেলেস্তারা। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার তাদের এক প্রতিবেদনে এ তথ্য জানায়।

প্রতিবেদনে আরও বলা হয়, মেসি-ডি মারিয়া ছাড়াও অনুশীলন করেননি ডিফেন্ডার লিসান্দ্রো মার্টিনেজ। ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষের ম্যাচ দিয়ে শুরু হবে আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন।

আদৌ কি সে ম্যাচে খেলতে পারবেন তারা? এমন প্রশ্নের জবাবে আর্জেন্টিনার টিম ম্যানেজমেন্টের এক সদস্য জানান, ‘মেসির কোনো সমস্যা নেই। সে সম্পূর্ণ সুস্থ। ক্লান্ত বলে বিশ্রাম নিচ্ছেন।’ এর কিছুক্ষণ পর অন্য একজন জানান, ‘মেসি অনুশীলন করছেন তো। তবে বিশ্ববিদ্যালয়ের জিমে। শনিবার থেকে হয়তো মাঠে নামবেন। সব ঠিক আছে। আমাদের দলে কোনো সমস্যা নেই। এখন একটু ব্যস্ত রয়েছি, পরে কথা হবে।’

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলে কাতারে পা রেখেছে আর্জেন্টিনা। তবে কাতার বিশ্বকাপে মাঠের লড়াইয়ে নামার আগে বড় ধাক্কা খায় লিওনেল স্কোলানির দল। ইনজুরির কারণে ছিটকে গেলেন নিকোলাস গঞ্জালেস ও জোয়াকিন কোরেয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।