ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩০
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগ নেতাদের পেটালেন ইউপি চেয়ারম্যান

নাটোর প্রতিনিধি
নভেম্বর ১৯, ২০২২ ৫:৩৭ অপরাহ্ণ
পঠিত: 16 বার
Link Copied!

রাজনৈতিক শত্রুতার জেরে ইউনিয়ন ছাত্রলীগ নেতাদের পেটানোর অভিযোগ উঠেছে নাটোরের লালপুরের দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফার বিরুদ্ধে। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ছাত্রলীগ নেতারা হলেন দুড়দুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসাইন আশিক ও সাবেক ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান নুশা (৩০), শরিফুল ইসলাম (২০), আসিফ হোসেন (৩৫), সাজ্জাদ আলী (১৮), জেদনী (৩৮), রাসেল (৩৫), ফিরোজ (৪৫) ও শাহাবুদ্দিন (৪০)।

জানা যায়, নাজমুল হোসাইন আশিক ও মনিরুজ্জামান নুশাসহ কয়েকজন নওপাড়া ইউনিয়ন যুবলীগের অফিস থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। এ সময় তারা চেয়ারম্যানের বাড়ির সামনে পৌঁছালে মোটরসাইকেলের গতিরোধ করে ইউপি চেয়ারম্যানসহ ৩০-৩৫ জন বাঁশের লাঠি, লোহার রড ও হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে তাদের গুরুতর আহত করেন। এ সময় তাদের চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাতেই লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তাদের মধ্যে রাতেই শরিফুল ইসলাম, আসিফ হোসেন, সাজ্জাদ আলী, ও রাসেলকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যান। বর্তমানে আশিকুর রহমান, মনিরুজ্জামান, জেদনী, ফিরোজ ও অপরপক্ষের মাসুদ রানা (২২) লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় আজ শনিবার দুপুরে লালপুর থানায় নাজমুল হোসেন আশিক বাদী হয়ে ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফাকে প্রধান আসামি করে ২৩ জনের নামসহ অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করে একটি অভিযোগ করেছেন।

এ ব্যাপারে জানতে ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফাকে বার বার ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

লালপুর থানার ওসি মোহা.মোনোয়ারুজ্জামান জানান, উভয়পক্ষের অভিযোগ তিনি পেয়েছেন। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।