ঢাকাবৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫২
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে প্রতিপক্ষের টেঁটার আঘাতে বৃদ্ধ নিহত

নরসিংদী প্রতিনিধি
নভেম্বর ১৯, ২০২২ ৫:৫১ অপরাহ্ণ
পঠিত: 24 বার
Link Copied!

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আজগর আলী (৫০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। শনিবার (১৯ নভেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আজগর আলী শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামের আশ্রব আলীর ছেলে। তিনি হাজি খালেকের দলের সমর্থক। এ ঘটনায় আহতরা হলেন জামির আলী, শাহীন মিয়া, বাচ্চু মিয়া ও চাঁন মিয়া। তারা জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কিছু দিন ধরেই গজারিয়াকান্দি গ্রামের শাহ আলম মেম্বার দল ও হাজি খালেকের দলের মধ্যে বিরোধ চলছিল। দুই দল মাঝেমধ্যেই গ্রামে মহড়া চালাত। তবে সম্প্রতি হাজি খালেকের গ্রুপের লোকেরা গ্রাম ছেড়ে পালিয়ে ছিল।

আজ সকালে হাজি খালেকের দলের সমর্থিত আজগর আলী হঠাৎ মাছ ধরতে নদীতে যায়। মাছ ধরে ফেরার পথে শাহ আলম মেম্বারের লোকেরা টেঁটা ও লাঠিসোটা নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় তার শরীরের বিভিন্ন অংশে চারটি টেঁটা বিদ্ধ হয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করতে গেলে হামলাকারীরা তাদেরও পিটিয়ে আহত করে।

পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

রায়পুরা থানা এসআই নাসির জানান, এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখন পর্যন্ত আটক করতে পারেনি পুলিশ। এ ছাড়া এ হত্যাকাণ্ডের পর গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।