ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৩
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে বালুবোঝাই পিকআপের চাপায় অটোরিকশা চালক নিহত

এস এম নিয়াজ মোর্শেদ
নভেম্বর ২০, ২০২২ ১:৪৫ অপরাহ্ণ
পঠিত: 24 বার
Link Copied!

পিকআপভ্যান চাপায় মোঃ রিয়াজ হাওলাদার নামের এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। আজ রবিবার (২০ নভেম্বর) সকালে সদর উপজেলার পাড়েরহাট সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত রিয়াজ ইন্দুরকানি উপজেলার দক্ষিণ ইন্দুরকানি গ্রামের মোঃ লতিফ হাওলাদারের ছেলে।

নিহত রিয়াজের শ্বশুর মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, তার মেয়ে জামাই ইন্দুরকানি থেকে যাত্রী নিয়ে পিরোজপুরের উদ্দেশ্যে যান। সেখানে যাত্রীদের নামিয়ে দিয়ে ইন্দুরকানি ফেরার পথে বালুবোঝাই একটি পিকআপভ্যান তার অটোটিকে চাপা দেয়। সাথে সাথেই তার মৃত্যু হয়। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস দল গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নিজাম উদ্দিন বলেন, সকালে ফায়ার সার্ভিসের কর্মীরা রিয়াজ নামে একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। পরীক্ষা-নিরীক্ষা করার পর তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, সকালে পাড়েরহাট সড়কে বালু বোঝাই পিকআপের চাপায় রিয়াজ হাওলাদার নামে এক অটোচালকের মৃত্যু হয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক পিকআপ ও এর চালককে আটক করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।