ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৩:২৮
আজকের সর্বশেষ সবখবর

আরজেএফ’র কক্সবাজার জেলা কমিটি অনুমোদন

কক্সবাজার প্রতিনিধি
নভেম্বর ২১, ২০২২ ৫:৫৯ অপরাহ্ণ
পঠিত: 36 বার
Link Copied!

রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র কক্সবাজার জেলা শাখার নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে। আব্দুর রাজ্জাককে সভাপতি ও মোঃ রমজানকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট জেলা কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন দেন।

গত ২০ নভেম্বর সংগঠনের ১০ (ক) ধারা মোতাবেক আরজেএফ’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম স্বাক্ষরিত লিখিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উক্ত কমিটির অনুমোদন প্রদান করেন।

কমিটির সভাপতি মনোনীত হয়েছেন, দৈনিক বাংলাদেশ সমাচার ও The Bangladesh daily পত্রিকার কক্সবাজার জেলার স্টাফ রিপোর্টার আব্দুর রাজ্জাক, সিনিয়র সহ-সভাপতি দৈনিক আলোকিত উখিয়ার স্টাফ রিপোর্টার আব্দুস শুক্কুর, সহ-সভাপতি বাংলাদেশ সংবাদ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক দৈনিক সন্ধ্যাবাণীর চট্টগ্রাম বিভাগীয় স্টাফ রিপোর্টার মোঃ রমজান, যুগ্ন-সাধারণ সম্পাদক দৈনিক আপন কণ্ঠের স্টাফ রিপোর্টার ইফতেখার আহাম্মদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক দৈনিক যুগান্তর ও এশিয়ান টিভির নাছির উদ্দিন রাজ, সহ-সাংগঠনিক সম্পাদক নিউজ ২১ টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি মোঃ আবছার। অর্থ সম্পাদক সোনার বাংলানিউজ এর প্রকাশক ওমর ফারুক বুলবুল সিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক বাংলাদেশ সমাচারের আব্দুল্লাহ শাহরিয়ার বাপ্পি, দপ্তর সম্পাদক বাংলাদেশ সমাচারের আব্দুল আল জোবাইর, জনকল্যাণ সম্পাদক দৈনিক মানবজমিনের জয়নাল আবেদিন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সিবিএন’র সম্পাদক জসিম উদ্দিন, মানবাধিকার বিষয়ক সম্পাদক দৈনিক রূপালী সৈকতের স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম সিরাজী, কার্যনির্বাহী সদস্য দৈনিক ইত্তেফাক এর আবুল বশর পারভেজ, কার্যনির্বাহী সদস্য দৈনিক অাপন কণ্ঠের স্টাফ রিপোর্টার সালামত উল্লাহ, কার্যনির্বাহী সদস্য দৈনিক বাংলাদেশ সংবাদ প্রতিদিনের কেফায়েত উল্লাহ, কার্যনির্বাহী সদস্য দৈনিক আলোকিত উখিয়ার নির্বাহী সম্পাদক আমিনুল ইসলাম সাগর। কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।